1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
বৃহত্তর ঈদগাহ বাসীকে ইমরুল হাসান রাশেদের ঈদ শুভেচ্ছা | দ্বীপ নিউজ
April 19, 2024, 7:53 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

বৃহত্তর ঈদগাহ বাসীকে ইমরুল হাসান রাশেদের ঈদ শুভেচ্ছা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০
  • 308 ভিউ


দ্বীপ নিউজ ডেস্ক:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ।

এক শুভেচ্ছা বার্তায় ঈদগাহ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদে আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি, ও সমৃদ্ধি। দেশ বিদেশে অবস্থানরত সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন আমাদের সকলকে বর্তমান বিশ্বে চলমান মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে এ ব্যাপারে সতর্কতা অবলম্বন করে ঈদ উৎযাপন করতে হবে। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে কাটান। আমি আশা করব, এই কঠিন সময়ে সবাই যেন মুখে হাসি নিয়ে ঈদ উৎযাপন করেন।মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা থাকবে দ্রুত মহামারির এই পরিস্থিতি থেকে আমাদেরকে মুক্তি দিয়ে আবারো যেন স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসার তাওফিক দান করেন, আমিন। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, ঈদ মোবারক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!