1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ভোলায় জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন-এমপি শাওন | দ্বীপ নিউজ
April 20, 2024, 11:57 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

ভোলায় জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন-এমপি শাওন

  • আপডেটের সময় : বুধবার, আগস্ট ১২, ২০২০
  • 314 ভিউ

তজুমদ্দিন ভোলা প্রতিনিধি:

ভোলার তজুমদ্দিনে জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।
উপজেলার বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানে ২০ হাজার ফলদ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করা হয়। এ সময় সাংসদ শাওন বলেন স্বাধীনতা পরবর্তী যুদ্ধবিধ্বস্থ দেশ গঠনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ঘটনা প্রবাহের কথা তুলে ধরেন।

এসময় এমপি শাওন আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার আদর্শে গড়ে উঠেছেন। প্রধানমন্ত্রী তার পিতার মত সব সময় দেশের মানুষের কথা ভাবেন। দেশের মানুষের উন্নয়নে তিনি সব সময় কাজ করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনার শুরু থেকে আপনাদের কাছে রয়েছি। আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। আর জতদিন বাঁচবো আপনাদের জন্য কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-নোমান, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন.তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিন মাহাজন । ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রাসেল।জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিশু । যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান । তজুমদ্দিন উপজেলা শ্রমিকলীগের সভাপতি টুটুল তালুকদার। শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাসেম মহাজন’। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!