1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ গেল বৃদ্ধার; থানা পুলিশের নজরদারি জোরদার | দ্বীপ নিউজ
April 18, 2024, 9:59 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ গেল বৃদ্ধার; থানা পুলিশের নজরদারি জোরদার

  • আপডেটের সময় : রবিবার, আগস্ট ১৪, ২০২২
  • 274 ভিউ

এ.কে রিফাত:

মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির ঘটনায় কিঙ্করশ্বরী ঘোষ (৬৭) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রোববার (১৪ আগস্ট) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের বড়ছড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা কিঙ্করশ্বরী ঘোষ ওই একই এলাকার বড়ছড়া গ্রামের মৃত রতন ঘোষের স্ত্রী বলে জানা যায়।

উক্ত ঘটনায় আহত সনজিত ঘোষের কাছ থেকে জানতে চাইলে তিনি জানান, ‘জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই এলাকার কপিল ঘোষ, অপু ঘোষ, জুয়েল ঘোষ সহ ৭/৮ জন লোক গভীর রাতে আমার বাড়িতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ঘরে ঢুকে আমাকে কুপিয়ে এবং আমার মা কিঙ্করশ্বরী ঘোষকে কিল, লাথি, ঘুষি মেরে এবং ধাক্কা মেরে আহত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় পরিবারের লোকজন আমার মা সহ আমাদেরকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে তার মা মারা যান বলে জানা যায়।

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, ১৪ আগস্ট দিবাগত রাত দেড়টায় কিঙ্করশ্বরী ঘোষ ও সনজিত ঘোষ নামে দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে কর্তব্যরত ডাক্তার কিঙ্করশ্বরী ঘোষকে মৃত ঘোষণা করেন এবং সনজিত ঘোষের অবস্থা গুরুতর (মাথা ও বাম হাতের আঙ্গুলে কাটা) হওয়ায় তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আশেক ইলাহী জানান, উভয়পক্ষ পরস্পর আত্মীয়। জমি নিয়ে বিরোধের সূত্র ধরে মারামারির ঘটনা ঘটে। সেখানে বৃদ্ধা অজ্ঞান হয়ে পড়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষনা করা হয়।

ঘটনার বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি প্রনব চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এখনো পর্যন্ত (তথ্য সংগ্রহের সময়) এজাহার জমা দেয়নি স্বজনরা।লিখিত এজহার হাতে পেলে দ্রুত দোষীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলেও জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!