1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলে হাতে মা খুন! | দ্বীপ নিউজ
April 19, 2024, 6:38 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলে হাতে মা খুন!

  • আপডেটের সময় : রবিবার, মে ২, ২০২১
  • 301 ভিউ

এম বশির উল্লাহ:

সৎ ছেলের হাতে মা খুন হয়েছে। গত ২৫ এপ্রিল রাত ২টায় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের পূবগোদার পাড়া গ্রামে এই ঘটনা সংগঠিত হয়। এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে ২ মে থানায় মামলা রুজু করে ।

স্থানীয় সুত্রে জানা গেছে, কালারমারছড়ার পূর্বগোদার পাড়া পাহাড়ি এলাকার বাসিন্দা আক্তার হোসেন এর ২য় স্ত্রী মুশিদা বেগমের সাথে তার প্রথম স্ত্রীর পুত্র আব্দুল হান্নান এর কথা কাটাকাটি হয় । এসময় এক পর্যায়ে খোদাল নিয়ে মা মুশিদা বেগমকে আঘাত করে।

গুরুতর আহত অবস্থার তার অপর সন্তান ও স্বামীরা তাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন ভর্তি করায়। র্দীঘ ৭ দিন চিকিৎসাধিন থাকার পর ১ মে সকাল সাড়ে ৮টায় মুশিদা বেগম মারা যায়। এদিকে এঘটনাকে কেন্দ্র করে নিহতের ভাই জহির আলম বাদী হয়ে স্থানীয় ইউপি মেম্বার আমির হোসেন সহ ৮ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। একটি পারিবারিক বিষয় নিয়ে স্থানীয় মেম্বারকে আসামী করায় এলাকাজুড়ে তোলপাট শুরু হয়েছে।

নিহতের প্রতিবেশি মিরাজু, হালিমা, বাপ্পী সহ অনেকেই বলেন, এটি তাদের পারিবারিক বিষয় এখানে বাইরে কেউ জড়িত নয় সুতারাং এখানে অন্য কাউকে আসামী করা খুব দুঃখ জনক।
কালারমারছড়ার ৯নং ইউপি সদস্য আমির হোসেন জানান, আমার ওর্য়াডটি খুৃব বড় এখানে সাড়ে ৬ হাজার ভোটার এবং বেশকিছু পাহাড়ি এলাকা রয়েছে, যেখানে ঘটনাটি সংগঠিত হয় সেখান থেকে আমার বাড়ির দূরত্ব ২ কিলোমিটার। ঘটনার বিষয়টি আমি বাজারে মানুষের কাজ থেকে শুনেছি, এই মামলায় আমাকে রাজনৈতিক প্রতিপক্ষরা মিথ্যা তথ্য দিয়ে আসামী করেছে আমি এটির সঠিক তদন্ত চাই।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা আবদুল হাই জানান, এই ঘটনায় মামলা রুজু হয়েছে ঘাতক হান্নাকে ধরতে পুলিশের অভিযান চলছে এবং তদন্ত করে জড়িত নয় এমন কেউ থাকলে তাদের বাদ দেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!