1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে নির্ভীক ও আদর্শবান সাংবাদিক প্রয়োজন; আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক | দ্বীপ নিউজ
April 20, 2024, 1:44 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে নির্ভীক ও আদর্শবান সাংবাদিক প্রয়োজন; আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক

  • আপডেটের সময় : সোমবার, জানুয়ারি ১১, ২০২১
  • 358 ভিউ

মহেশখালী উপজেলা প্রতিনিধি::

“আয়নায় দাগ পড়লে যেমন, দাগটি চেহারা দেখার সময়ও দেখা যায়, ঠিক তেমনি সাংবাদিকতার মত পবিত্র পেশায় দাগ পড়লে, তা ব্যক্তি জীবনে আজীবন রয়ে যায়। সাংবাদিকরা হচ্ছে জাতির আয়না, জাতির বিবেক, একটি ডুবন্ত সমাজকে তুলে আনার যন্ত্র। সৎ ও নির্ভীক সাংবাদিকের কলম বন্দুকের চেয়েও শক্তিশালী। যদি সেই কলম সঠিক সময়ে, সঠিক জায়গায় চালাতে পারেন। আবার একই কলম দিয়ে ডাকাতের কাজও করা যায়” মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় সভায় সাবেক মহেশখালী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক এসব কথা বলেন।

এসময় মহেশখালীতে কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, “মহেশখালীতে নির্ভীক সাংবাদিক দরকার। সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এই সমাজ থেকে মাদক, সন্ত্রাস, সমাজের নানান অসংগতি দুর হবে। কারণ সাংবাদিকদের সাথে সমাজের তৃণমূল মানুষের সাথে গভীর সম্পর্ক রয়েছে। মহেশখালী যেহেতু শিল্পাঞ্চল হচ্ছে, সাথে সাথে এখানে ভাল সাংবাদিক দরকার। আপনারা মাঠে কাজ করুন, সাংবাদিকতা বিষয়ে বই পড়ুন, কারণ শিখতে হলে বাস্তব অভিজ্ঞতা নিতে হবে আর প্রচুর বই পড়তে হবে।” এসময় তিনি মহেশখালীতে সাংবাদিকদের নির্ভয়ে কাজ করার অনুরোধ জানান।

১০ জানুয়ারী বিকেল ৩টায় নিজ বাড়িতে সাংবাদিকদের দাওয়াত করে এ মতবিনিময় সভার আয়োজন করেন সাবেক মহেশখালী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক।

এছাড়াও কক্সবাজার জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আতা উল্লাহ বোখারী সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, “সাংবাদিকরা হচ্ছে জাতির দর্পন ও দেশের প্রথম শ্রেণীর সম্মানিত নাগরিক। তারা চাইলে দেশের অনিয়ম ও অরাজকতা দূর করতে একনিষ্ঠ ভূমিকা পালন করে একটি সঠিক মাফকাঠিতে দেশকে এগিয়ে নিতে পারে”।

এসময় উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা প্রেসক্লাবের আহবায়ক দৈনিক মেহেদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি স.ম. ইকবাল বাহার চৌধুরী, দৈনিক শিরোমণি পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক কক্সবাজারের প্রতিনিধি মোঃ এরফান হোছাইন, দৈনিক ইনানীর প্রতিনিধি আ.ন.ম হাসান, দৈনিক সাগরদেশ এর প্রতিনিধি আজিজ সিকদার, দৈনিক আজকের কক্সবাজার বার্তার প্রতিনিধি এস. এম. রুবেল, দৈনিক সাগরদেশ পত্রিকার প্রতিনিধি জে এইচ ইউনুস, বীচ টিভির সিইও সোহেল খান, দৈনিক সৈকত পত্রিকার প্রতিনিধি ফারুক ইকবাল, দৈনিক গণকন্ঠ পত্রিকার মহেশখালী প্রতিনিধি মিছবাহ উদ্দীন (আরজু) সহ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!