1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে লোহার রড মাথায় পড়ে ১ বৃদ্ধার মৃত্যু | দ্বীপ নিউজ
March 28, 2024, 9:57 am
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

মহেশখালীতে লোহার রড মাথায় পড়ে ১ বৃদ্ধার মৃত্যু

  • আপডেটের সময় : শনিবার, এপ্রিল ১, ২০২৩
  • 130 ভিউ

মিজবাহ উদ্দিন আরজু:

দ্বীপ উপজেলা মহেশখালীতে টমটম গাড়িতে অতিরিক্ত বহন করা লোহার রড মাথায় ছিটকে পড়ে সালমা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সালমা খাতুন কুতুবজোম বটতলী দক্ষিণ পাড়া গ্রামের মৃত আবুল বশরের স্ত্রী।

শনিবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় উপজেলার কুতুবজোম বটতলী বাজারের পূর্ব পাশে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল ১১টার সময় পৌরসভার গোরকঘাটা বাজার থেকে একটি টমটম গাড়ি অধিক ওজনের লোহার রড নিয়ে ঘটিভাঙ্গায় যাওয়ার সময় রড ছিটকে বৃদ্ধার মাথার উপর পড়ে। রডের আঘাতে ওই নারী সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানিয়রা দ্রুত তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে স্থানিয়রা ঘটনার জন্য গাড়ির চালক সুবাসের গাফিলতিকে দায়ী করেছেন।

আজ মাগরিবের নামাজের বৃদ্ধা মহিলার জানাযা নামাজ শেষে স্থানিয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে বলে তার পরিবার জানিয়েছেন।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরীর কাছে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি মর্মান্তিক। ঘটনাস্থলে আমাদের টিম পরিদর্শন করেছেন। এবং বৃদ্ধার পরিবার থানায় কোন অভিযোগ করেনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!