1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে ৪০০ পিস ইয়াবা সহ কুতুবজোমের লুতু মিয়া থানা পুলিশের জালে বন্দী | দ্বীপ নিউজ
April 23, 2024, 4:07 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে ৪০০ পিস ইয়াবা সহ কুতুবজোমের লুতু মিয়া থানা পুলিশের জালে বন্দী

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০২২
  • 350 ভিউ

 

এ.কে রিফাত: (মহেশখালী)

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের পশ্চিম পাড়ার জনৈক জাগির হোসেনের পুত্র লুতু মিয়া(৩০) কে ৪০০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করেন মহেশখালী থানা পুলিশের একটি বিশেষ টীম।

২২ সেপ্টেম্বর (বৃহষ্পতিবার) রাত আনুমানিক ০৯-১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরীর নির্দেশে থানা পুলিশের বিশেষ অভিযানে কুতুবজোম ইউনিয়নের দৈলারপাড়াস্থ কালামিয়া বাজারের দক্ষিণ পাশে স্থানীয় রাসেলের মালিকানাধীন অটো গ্যারেজের সামনে সড়কের উপর থেকে ৪০০ পিস ইয়াবা সহ কুতুবজোম পশ্বিম পাড়ার জনৈক জাগির হোসেনের পুত্র লুতু মিয়া(৩০) কে গ্রেফতার করেন থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, জাগির হোসেনের পুত্র লুতু মিয়া দীর্ঘদিন ধরে কুতুবজোমের বিভিন্ন স্থানে ইয়াবা ব্যাবসা চালিয়ে আসছেন। বিষয়টি স্থানীয় সচেতন মহলের নজরে আসলে তারা পুলিশকে বিষয়টি অবগত করেন। তারই ধারাবাহিকতায় মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরীর নির্দেশে পুলিশের একটি বিশেষ টীম এই অভিযানটি পরিচালনা করে লুতু মিয়াকে ইয়াবা সহ আটক করতে সক্ষম হন।

নির্ভরযোগ্য সুত্রে জানা যায়, ইয়াবা সহ আটক লুতু মিয়াকে ব্যবহার করছে স্থানীয় প্রভাবশালী কিছু মাদক ব্যবসায়ীরা। তারা জানান- আটককৃত লুতু মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে, আসল ইয়াবার গডফাদারদের সন্ধান পাওয়া যাবে। তারা অভিমত প্রকাশ করে আরো বলেন, প্রয়োজনে আদালতের মাধ্যমে লুতু মিয়াকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ইয়াবার গডফাদারদের খোঁজে পাওয়া যাবে।

আটকের বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, কুতুবজোম ইউনিয়নের দৈলারপাড়াস্থ কালামিয়া বাজারের দক্ষিণ পাশে দানু মিয়ার অটো গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে ৪০০ পিস ইয়াবাসহ আসামিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারা অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
এসময় মহেশখালীর কোন মাদক ব্যবসায়ী এবং তাদের সঙ্গীয় সকলকে বিন্দু পরিমান ছাড় দেওয়া হবেনা বলেও হুশিয়ারি দেন ওসি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!