1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীর পাহাড়ি গাছে বেঁধে সিএনজি ড্রাইভারের হাতের কব্জি কেঁটে নিল সন্ত্রাসীরা | দ্বীপ নিউজ
April 23, 2024, 2:35 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীর পাহাড়ি গাছে বেঁধে সিএনজি ড্রাইভারের হাতের কব্জি কেঁটে নিল সন্ত্রাসীরা

  • আপডেটের সময় : মঙ্গলবার, জানুয়ারি ১০, ২০২৩
  • 146 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

দ্বীপ উপজেলা মহেশখালীতে পাহাড়ি গাছে বেঁধে মোকারম (২৭) নামের এক (সিএনজি) চালকের হাতের কব্জি কেঁটে নিয়েছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ১ টার দীকে হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা নামক এলাকায় ঘটনাটি ঘটে।
আহত মুকারম (২৭) কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা এলাকার মোস্তাক আহমেদের পুত্র।

হোয়ানকের পাহাড়ে তোলে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় হামলা পরবর্তী হাতের কব্জি কেঁটে নেওয়ার পর, মুমূর্ষু অবস্থায় সেই সিএনজি চালক-কে স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহতের স্বজন ও সহকর্মীদের সূত্রে জানা যায় – আহত ড্রাইভার মুকারম দীর্ঘদিন ধরে মহেশখালী সড়কে সিএনজি চালিয়ে আসছিলো। মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টার দীকে রিজার্ভ ভাড়া নিয়ে মোকারম হোয়ানক গেলে, সেখানে সন্ত্রাসীরা তাঁর হাত কেটে নিয়েছে বলে পরে জানতে পারেন তাঁরা।

আহতের পরিবারের দাবী – পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা ড্রাইভার মোকাররমের হাত কেটে নিয়েছে। এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান তাঁরা। মোকাররমের সহপাঠীরা আশংকা করছেন পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে তাকে রিজার্ভ ভাড়ার কথা বলে হোয়ানকে নিয়ে গিয়ে তার হাত কেটে নিয়েছে সন্ত্রাসীরা।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, পাহাড়ের কিনারায় রক্তাক্ত অবস্থায় ড্রাইভার মুকারমকে দেখতে পান তারা। ওই ড্রাইভারকে পাহাড়ে তুলে গাছের সাথে বেঁধে হাত কেটে নিয়েছে স্থানীয় রইক্যা সহ আরো কয়েকজন। আহত অবস্থায় ওই ড্রাইভার কে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। পরে পুলিশ এসে পাহাড়ের ওই স্থান থেকে হাতের কাটা অংশ উদ্ধার করেছে বলে জানায় স্থানীয় সূত্র।

এই বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, ড্রাইভার মোকাররমের সাথে চট্টগ্রামে থাকাকালীন হোয়ানক কালালিয়া কাটা এলাকার এক ব্যক্তির দ্বন্দ্ব ছিলো। সে দ্বন্দ্বের পূর্ব শত্রুতার জের ধরে ওই ব্যক্তির ছোট ভাই হোয়ানকের কালালিয়া কাটা এলাকার আবদুর রহমান (প্রকাশ রইক্যা) আজ দুপুরে মোকাররম নামের এ ড্রাইভারের হাত কেটে নিয়েছে। এই ঘটনায় আবদুর রহমান (প্রকাশ রইক্যা) সহ জড়িতদের গ্রেফতারে মহেশখালী থানার একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!