1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজার অপারেশন থিয়েটারের শুভ উদ্বোধন | দ্বীপ নিউজ
April 25, 2024, 11:36 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজার অপারেশন থিয়েটারের শুভ উদ্বোধন

  • আপডেটের সময় : বুধবার, মে ১৮, ২০২২
  • 270 ভিউ

মিছবাহ উদ্দীন আরজু:

বাংলাদেশর একমাত্র পাহাড়ি দ্বীপ উপজেলা মহেশখালী সদর স্বাস্থ্য কমপ্লেক্সে যুগান্তকারী পরিবর্তন, নানা সংকটে দীর্ঘদিন পর চালু হয়েছে “সিজার ও অপারেশন”।

১৮ মে বুধবার বিকালে দ্বীপ উপজেলা মহেশখালী সদর স্বাস্থ্য কমপ্লেক্সে সিজার ও অপারেশন থিয়েটার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন, কক্সবাজার-২ মহেশখালী – কুতুবদিয়া আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

এ সময় উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াছিন, মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হাই পিপিএম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান (বিএ), মহেশখালী পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম আল আমিন, মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদুল আলম, কুতুবজোম ইউপি চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল সহ সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী,সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার ডা.শিব শেখর ভট্টাচার্য জানান- আজ প্রথম দিনে নরমাল ডেলিভারী-৯ জন, আনুষ্ঠানিক উদ্বোধনের পর প্রথমে শাপলাপুর বারিয়াপাড়া গ্রামের তৌহিদা আক্তার মেয়ে সন্তান জন্ম হয়, আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগে তেমন কোন যন্ত্রপাতি ছিল না, সিজার ও অপারেশন করার ব্যবস্থা বন্ধ ছিল। সিজার ও অপারেশন। হাসপাতালে একটি ভবন নির্মাণাধীন থাকায় চিকিৎসা সেবা কিছুটা সমস্যা ও ভোগান্তি পোহাতে হচ্ছে তবে ভবন টি নির্মাণ হয়ে গেলে আমাদের আর কোন সমস্যা থাকবে না।

এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহফুজুল হক বলেন, নানা ধরনের প্রতিবন্ধকতা থাকা স্বত্বেও সিজার ও অপারেশন ব্যবস্থা করা হয়েছে। এই সকল কাজে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক’কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!