1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত | দ্বীপ নিউজ
April 24, 2024, 3:46 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালী থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত

  • আপডেটের সময় : শনিবার, অক্টোবর ৩০, ২০২১
  • 287 ভিউ

আ ন ম হাসান

মহেশখালী থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত হয়েছে ৷
৩০ অক্টোবর (শনিবার) কমিউনিটি পুলিশিং ফোরামের ব্যানারে বিশাল একটি র‍্যালী উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে থানা প্রাঙ্গনে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।
কমিউনিটি পুলিশিং ডে ২০২১ এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মো: মাহফুজুর রহমান বলেন,
স্থানীয় সরকারে জনপ্রতিনিধিরা সৎ সাহস নিয়ে যদি এলাকায় কাজ করেন, তা হলে মাদক ও দুর্নীতি চিরতরে বন্ধ হয়ে যাবে। পাশাপাশি শিশু ও বৃদ্ধদের জন্য বিনোদনের ব্যবস্থা করা জরুরী হয়ে পড়েছে, বিশেষ করে ইউনিয়ন ভিত্তিক।
ইউনিয়নের বিশাল জনগোষ্টির জন্য কোন ধরনের বিনোদনের ব্যবস্থা না থাকায় মাদকে আসক্ত হচ্ছে যুব সমাজ। স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে কমিউনিটি পুলিশের এক যোগে কাজ করলে মাদক মুক্ত সমাজ গড়া সহজ হবে। আমি একটি করে দিয়েছি আপনারা বাকী সব ইউনিয়নে সাধারন মানুষ যাতে মাদক থেকে দূরে থাকতে পারে সেই জন্য শিশু পার্ক করা প্রয়োজন।
জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এম আজিজুর রহমানের সভাপতিত্বে ও মহেশখালী থানার (তদন্ত) ওসি আশিক ইকবালের পরিচালনায় (৩০ অক্টোবর) সকাল ১০টায় অনুষ্টিত র‍্যালী উত্তর আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মহেশখালী থানার অফিসার ইনর্চাজ মো: আব্দুল হাই।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাষ্টার রুহুল আমিন, হোয়ানক ইউপি চেয়ারম্যান মীর কাসেম চৌধুরী, মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান আবু হায়দার, ধলঘাটার ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম, কুতুবজুমের ইউপি চেয়ারম্যান এড শেখ কামাল, মহেশখালী প্রেসক্লাব সভাপতি আবুল বশর পারভেজ।
আরো বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বজ্রঘোপাল, নব নির্বাচিত পৌর কমিশনার কাজী মোতাহের হোসেন, প্রনব কুমার দে, জনি মং, ধলঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুল করিম . ছোট মহেশখালী আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাষ্টার এনামুল হক, কুতুবজুম সাধারন সম্পাদক রবিউল আলম, শিক্ষক মাহবুব আলম, শাহেদ মান্নান, শাপলাপুর ইউপি সদস্য জসিম উদ্দিন, মহিলা সদস্য দিলোয়ারা বেগম প্রমুখ।

এসময় উপজেলা সকল জনপ্রতিনিধি ও সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!