1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে সীমানা প্রচীর নিয়ে বিরোধের জের ধরে অতর্কিত হামলা, গুরুতর আহত ১ | দ্বীপ নিউজ
April 24, 2024, 2:35 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাতারবাড়ীতে সীমানা প্রচীর নিয়ে বিরোধের জের ধরে অতর্কিত হামলা, গুরুতর আহত ১

  • আপডেটের সময় : রবিবার, মার্চ ৫, ২০২৩
  • 246 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে সীমানা প্রচীর নিয়ে দীর্ঘদিন ধরে চলা বিরোধের জের ধরে স্থানীয় সিকদার পাড়ার হাফেজ মুহাম্মদ ইয়াছিনের উপর অর্তকিত হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

রবিবার (০৫ মার্চ) বিকেলে স্থানীয় নতুন বাজার থেকে বাড়ি ফেরার পথে গতিরোধ করে সন্ত্রাসীরা এই হামলা চালায় বলে জানা গেছে আহতের স্বজনদের সূত্রে।

আহত ইয়াছিনের ভাই এডভোকেট ইমরান সাঈদী জানায়, মাতারবাড়ী সিকদার পাড়ার স্থানীয় আব্দুস হান্নান, পিতা মৃত জাকারিয়া, মোহাম্মদ পারভেজ, পিতা – আব্দুল হান্নান, উসমান, পিতা-আব্দুল হান্নান, জুনাইদ, পিতা -আব্দুল হান্নান, সুফাইদা স্বামী – আব্দুল হান্নান, হালিমা, পিতা-আব্দুল হান্নান, হাবিবা, পিতা আব্দুল হান্নান গংরা তাঁর ভাইয়ের উপর এই হামলা চালায়।

এদীকে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হাফেজ ইয়াছিনের অবস্থা সংকটাপন্ন হওয়ায়, তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ হাসান জানায়, স্থানীয় ভাবে বিষয়টি জেনেছি। তবে এখনো কোন প্রকার অভিযোগ পাইনি, অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!