1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে অসহায়,মধ্যবিত্ত পরিবারের মাঝে মশরফা জন্নাতের ত্রাণ সামগ্রী বিতরণ | দ্বীপ নিউজ
April 20, 2024, 3:10 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাতারবাড়ীতে অসহায়,মধ্যবিত্ত পরিবারের মাঝে মশরফা জন্নাতের ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, মে ২১, ২০২০
  • 284 ভিউ

সরওয়ার কামাল, মহেশখালীঃ 

মহেশখালী উপজেলা মাতারবাড়ীতে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের ব্যক্তিদের মাঝে ২০ই মে সকাল ১০ টায় মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের হলরুমে জেলা পরিষদের পক্ষে ও নিজস্ব তহবিল থেকে দ্বিতীয় বার ত্রাণ সামগ্রী বিতরণ করেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য  ও মহেশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সমাজ সেবক ও দানবীর মশরফা জন্নাত।

এসময় উপস্থিত ছিলেন মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম রেজা খান, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শকুন তাজ বেগম, বঙ্গবন্ধু সৈনিক লীগ মাতারবিড়ী ইউনিয়ন শাখার সভাপতি দিদারুল ইসলাম,সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে জেলা পরিষদ সদস্য মশরফা জন্নাত সবাই কে লকডাউন মেনে চলার জন্য অনুরোধ করেন এবং বহিরাগতদের এলাকায় আশ্রয়  না দেয়ার জন্য  নির্দেশ দেন। সমাজের বিত্তবান লোকদেরকে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার ও হতদরিদ্রদের পাশে থাকার আহবান জানান।

তিনি আরো বলেন, আমি অসহায়,হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের ব্যক্তিদের পাশে ছিলাম,বর্তমানে আছি,ভবিষ্যতে থাকবো। তিনি ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি নিজস্ব তহবীল থেকে নগদ অর্থ প্রদান করেছেন।

ত্রাণ সামগ্রী ও নগদ টাকা পেয়ে এক বৃদ্ধ মহিলা বলেন,আমাদের কে ত্রাণ সামগ্রীর পাশাপাশি নগদ টাকা দেওয়ায় অনেক খুশি হয়েছি। আমাদের মত অসহায় পরিবারের পাশে থাকার জন্য সমাজ সেবক,দানবীর ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য মশরফা জন্নাতের জন্য অন্তর থেকে দোয়া করি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!