1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে আগুনে ঘর পুড়ে সর্বশান্ত এক পরিবার, আহত ষাটোর্ধ্ব বৃদ্ধ | দ্বীপ নিউজ
April 25, 2024, 5:26 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাতারবাড়ীতে আগুনে ঘর পুড়ে সর্বশান্ত এক পরিবার, আহত ষাটোর্ধ্ব বৃদ্ধ

  • আপডেটের সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১
  • 283 ভিউ

দ্বীপ নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের স্থানীয় ১নং ওয়ার্ড (উত্তর সিকদার পাড়ায়) গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগে ১ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ঘরে থাকা সবকিছু পুড়ে গেছে এবং পুড়ে যাওয়া জিনিসপত্র বাঁচাতে গিয়ে ষাটোর্ধ্ব সৈয়দ আকবর (৬৫) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। আনুমানিক ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা।

গতকাল সোমবার রাত ৮ টার দীকে ঘরের রান্নার কাজে ব্যবহারিত গ্যাস সিলিন্ডার লিক থেকেই এই আগুনের সূত্রপাত হয়।

পুড়ে যাওয়া ঘরটি ওই এলাকার হাবীবুর রহমানের পুত্র আহত সৈয়দ আকবর (৬৫) এর বলে জানাগেছে। ঘর পুড়ে যাওয়া অবস্থায় ঘরে তাঁর স্ত্রী, ১ মেয়ে সহ ২ নাতী ছিলে যাঁরা অক্ষত অবস্থায় রয়েছে এবং আহত সৈয়দ আকবর (৬৫) কে প্রাথমিক চিকিৎসা শেষে চকরিয়া জম জম হাসপাতালে ভর্তি করেছে বলে জানায় পরিবারের পক্ষ থেকে।

পরিবারের পক্ষ থেকে সৈয়দ আকবর (৬৫) এর মেয়ে জামাই দ্বীপ নিউজ টোয়েন্টিফোরকে জানায়, এশার আজানের পর পরেই রান্না ঘরে মহিলারা রান্না করতে গেলে গ্যাস সিলিন্ডারের লিক থাকার ফলে দূর্ঘটনাটি ঘটে। ঘর থেকে কোন কিছুই বের করা যায়নি, আমার শ্বশুর জিনিসপত্র বাঁচাতে গিয়ে নিজে আহত হয়েছে। সবমিলিয়ে আনুমানিক ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ বলেন, স্থানীয় সিকদার পাড়ায় আগুন লাগার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছিলাম, যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে। নিজস্ব তহবিল থেকে যথাসম্ভব আর্থিক সহযোগিতা দিয়েছি ক্ষতিগ্রস্ত পরিবারকে।

তিনি এটাও জানান, মাতারবাড়ীর মূল ভূখন্ড থেকে উপজেলা সদর দূরে হওয়ায় জরুরি ভিত্তিতে ফায়ার সার্ভিস পাওয়া যায়না। বেশি প্রয়োজন হলে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার ফায়ার সার্ভিস ষ্টেশনকে কল করতে হয়। এবং মহেশখালীর উত্তর প্রান্তে আরেটি ফায়ার সার্ভিস ষ্টেশন খুব বেশি প্রয়োজন বলেও জানান তিনি।

এদীকে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারটি মহেশখালী উপজেলা প্রশাসন ও সরকারের পক্ষ থেকে সহায়তা কামনা করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!