1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে টমটম গাড়ির চাপায় কন্যা শিশুর মৃত্যু, ঘাতক ধরাছোঁয়ার বাইরে | দ্বীপ নিউজ
March 28, 2024, 5:56 pm
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

মাতারবাড়ীতে টমটম গাড়ির চাপায় কন্যা শিশুর মৃত্যু, ঘাতক ধরাছোঁয়ার বাইরে

  • আপডেটের সময় : সোমবার, অক্টোবর ৪, ২০২১
  • 266 ভিউ

দ্বীপ নিউজ ২৪ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের স্থানীয় ৯নং ওয়ার্ড সাইরার ডেইল এলাকায় ব্যাটারী চালিত টমটম গাড়ির চাপায় রোকেয়া বেগম নামের (০৫) বছর বয়সী কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

আজ সোমবার বিকাল ৪ ঘটিকার সময় এ ঘটনাটি ঘটে বলে জানায় এলাকাবাসী।নিহত রোকেয়া বেগম (০৫) ওই এলাকার ছাবের বহদ্দার এর নাতি ও ইয়াছিন মাঝির মেয়ে বলে নিশ্চিত করেছেন নিহতের স্বজনরা।

এলাকাবাসী সূত্রে জানাযায়, মাতারবাড়ীর স্থানীয় সাইরার ডেইল এলাকায় প্রধান সড়কের সাথে লাগোয়া তাঁদের বসতভিটা। ঘর থেকে বের হয়ে সড়কে আসলে দক্ষিণ সাইরার ডেইল ষ্টেশন থেকে আসা ব্যাটারী চালিত টমটম গাড়ি রোকেয়া নামের শিশু কন্যা শিশুটিকে গাড়ী চাপা দিয়ে পালিয়ে যায়। পেটের গুরুতর জখম নিয়ে স্থানীয়রা চিকিৎসকের কাছে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

বিকালে এঘটনা পরবর্তী স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে দীর্ঘক্ষণ সড়ক অবরোধ করে রেখেছিলেন অদক্ষ ও অপ্রাপ্তবয়স্ক চালকদের আইনের আওতায় আনার দাবিতে। পরে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির এসআই সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে যানচলাচল স্বাভাবিক করেন।

ঘাতক টমটম চালক স্থানীয় মোহাম্মদ আলী, সে স্থানীয় মনহাজীর পাড়া এলাকার। ঘাতক ও গাড়ী এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন বলে জানা গেছে এবং দ্রুত ওই ঘাতককে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন নিহত শিশুর স্বজনরা।

আর এদীকে সড়ক দুর্ঘটনায় কন্যা শিশুটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এব্যাপারে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ’র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে, কল রিসিভ না করায় তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এলাকা সচেতন মহল জানান, মাতারবাড়ীতে উদ্বেগজনক হারে বৃদ্ধি পাচ্ছে ব্যাটারি চালিত টমটম গাড়ি। গ্রামীণ এই জনপদে গাড়ী চালানোর মতো এমন অদক্ষ ও অপ্রাপ্তবয়স্ক অগণিত চালকও রয়েছে। নামে মাত্র টমটম মালিক সমিতির বরাত দিয়ে স্থানীয় সিএনজি ষ্টেশন ও সাইরার ডেইল এলাকায় টুল নেওয়া হয়। কিন্তু কোন কাজে আদৌ মাঠে দেখা যায়না তাঁদের। স্বীকৃতিপ্রাপ্ত এমন চাঁদাবাজদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তাঁরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!