1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ী বাসী ও সমর্থকদের জন্য এনামুল হক চৌধুরী রুহুলের একটি বার্তা | দ্বীপ নিউজ
April 25, 2024, 12:08 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাতারবাড়ী বাসী ও সমর্থকদের জন্য এনামুল হক চৌধুরী রুহুলের একটি বার্তা

  • আপডেটের সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১
  • 349 ভিউ

নিউজ ডেস্ক:

আগামী ২০শে সেপ্টেম্বর মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ কে সামনে রেখে (টেলিফোন) মার্কায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মাতারবাড়ী বাসী ও তাঁর সমর্থকদের জন্য একটি বার্তা দিয়েছেন। পাঠকদের সুবিধার্তে নিম্নে তা দেওয়া হলো:

প্রিয় মাতারবাড়ীবাসী,
আসলামু আলাইকুম/আদাব.
এবারের মাতারবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন অত্যান্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন জেলা নির্বাচন কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। তাই কারো হুমকি কিংবা প্ররোচনায় আপনারা ভয় পাবেন না। আমরা এক জোট থাকলে আর এক আল্লাহ এর প্রতি বিশ্বাস রাখলে এখানে কোন পক্ষই কোন অনৈতিক কর্মকাণ্ড চালাতে পারবেন না।

আমি আমার সকল কর্মী-সমর্থকদের বিনীত অনুরোধ করছি, দয়া করে কারো উস্কানিতে নিজেকে সামিল করবেন না। শান্ত থেকে সমস্ত অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলবেন। কোন ধরনের সংঘাতে জড়াবেন না। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত সর্বোচ্চ ধৈর্য্যের সাথে সাধারণ মানুষের কাতারে গিয়ে জনগণের কাছে ভোট চাইবেন।

আমরা শান্তির পক্ষে। সাধারণ মানুষের ভালবাসাই আমার একমাত্র শক্তি। এই শক্তি দিয়েই জয়ের হাসি আমরাই হাসবো ইনশাআল্লাহ।

নিবেদক:
আলহাজ্ব এনামুল হক চৌধুরী রুহুল
(টেলিফোন) প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী,
১নং মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!