1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ী শ্বশুরবাড়ি থেকে সদ্যবিবাহিত মেয়ে নিখোঁজ, জীবন নাশের আশংকা | দ্বীপ নিউজ
March 29, 2024, 1:12 pm
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

মাতারবাড়ী শ্বশুরবাড়ি থেকে সদ্যবিবাহিত মেয়ে নিখোঁজ, জীবন নাশের আশংকা

  • আপডেটের সময় : শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
  • 288 ভিউ

 সদ্যবিবাহিত তারমিনা বেগম নামের এক মেয়ে নিখোঁজ এর অভিযোগ উঠেছে। নিখোঁজ এর পর থেকে শ্বশুর বাড়ির লোকজন এর আচরণ সন্দেহজনক হওয়ায় নিখোঁজ তারমিনার জীবন নাশের আশংকা করছে পরিবার।

জানা যায়, মাতারবাড়ী ইউনিয়ন এর মাইজপাড়া এলাকার তারমিনা বেগম এর সাথে বিগত ৫ মাস আগে বিয়ে হয় সিকদার পাড়া এলাকার আব্দুর রহিম এর ছেলে সাদ্দাম হোসেন এর সাথে।

বিয়ের কিছুদিন পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন কর্তৃক কারণে অকারণে শারিরীক ও মানসিকভাবে অত্যাচার চলছিল তারমিনা বেগম এর উপর। যা তার পরিবারের সদস্যদের জানানো হত প্রতিনিয়ত। অত্যাচার এর অভিযোগ তারমিনার পরিবারকে জানানোর কারণে অত্যাচার এর মাত্রা আরও বাড়িয়ে দেয় বলে জানান নিখোঁজ এর মা।

শ্বশুর বাড়ির লোকজন কর্তৃক নানাবিধ অত্যাচার এর পর গত ২০ সেপ্টেম্বর সকাল থেকে তারমিনা বেগম নিখোঁজ এর খবর দেন স্বামী সাদ্দাম হোসেন। তবে নিখোঁজ এর পর থেকে শ্বশুরবাড়ির লোকজন এর আচার-আচরণ প্রশ্নবিদ্ধ বলে জানান নিখোঁজ তারমিনার মা।

এদিকে নিখোঁজ তারমিনার সন্ধান না করে উলটো মেয়ের পরিবারকে নানাবিধ হুমকি দিয়ে আসছে তারমিনার স্বামী সাদ্দাম হোসেন, শ্বশুর আব্দুর রহিম, শ্বাশুড়ি গোলবাহার এবং দেবর এহসান।

নিখোঁজ তারমিনার নিকটাত্মীয় সকলের কাছে কোন খোঁজ খবর না থাকার কারণে প্রাথমিকভাবে শ্বশুরবাড়ি লোকজন কর্তৃক বড় ধরণে দূর্ঘটনা ও মেয়ের প্রাণ নাশের আশংকা করছে তারমিনার পরিবার।

এদিকে মেয়ে কোন প্রকার সন্ধান না পেয়ে মহেশখালী থানায় শ্বশুর বাড়ির লোকজনকে আসামী করে প্রাথমিকভাবে অভিযোগ দায়ের করেছেন তারমিনার মা।

অভিযোগ এর বিষয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, মেয়ে নিখোঁজ এর বিষয়ে তারমিনার মা লিখত অভিযোগ দিয়েছেন। নিখোঁজ তারমিনার সন্ধানে পুলিশ ব্যবস্থা গ্রহণ করছে।

এর আগে, মহেশখালীর কালামরছড়া এলাকায় গৃহবধূ নিখোঁজ থাকার ৬ দিন পর শ্বশুরবাড়ি আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় আফরোজা নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!