1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ী স্টেশনের জলাবদ্ধতা নিরসন করলেন আব্দু সাত্তার | দ্বীপ নিউজ
April 20, 2024, 7:34 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাতারবাড়ী স্টেশনের জলাবদ্ধতা নিরসন করলেন আব্দু সাত্তার

  • আপডেটের সময় : শুক্রবার, জুন ৪, ২০২১
  • 292 ভিউ

নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী সিএনজি স্টেশন সংলগ্ন দীর্ঘদিনের জলাবদ্ধতা দূর করে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন আসন্ন মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দু সাত্তার।

আজ শুক্রবার ৪ জুন, সকালে বৃষ্টি পানি জমে হিন্দুপাড়া ও সাতঘর পাড়ার প্রায় ১০ টি ঘর পানিতে প্লাবিত হলে এবং সড়কে যান চলাচল বন্ধ হয়েগেলে এলাকার মানুষের দূর্দশা দূর করার জন্য মানবিক দৃষ্টিকোণ থেকে নিজস্ব অর্থায়নে উক্ত পানি নিষ্কাশনের জন্য এই ব্যবস্থা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মেম্বার পদপ্রার্থী জাহেদুল ইসলাম, মেম্বার পদপ্রার্থী বদরউদ্দিন।

গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে টেবিল ফ্যান মার্কায় চেয়ারম্যান পদপ্রার্থী আব্দু সাত্তার বলেন, আমি সকালে ঘুম থেকে উঠে ফেসবুকে দেখি রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে গেছে। এবং আমার ওয়ার্ডে ষ্টেশনের পাশে বেশ কিছু ঘর পানিতে প্লাবিত হওয়ার খবর ফেলে মানবিক দৃষ্টিকোণ থেকে এলাকার মানুষের স্বার্থে আমি তাৎক্ষণিক পানি চলাচলের ব্যবস্থা করি।

তিনি আরও বলেন,“ মানুষের জন্য কাজ করা আমার বংশগত কর্ম। নির্বাচনে দাঁড়িয়েছি বলে আমি এই কাজে মনযোগ দিতে পারতেছিনা। আমি নির্বাচনের অনেক আগে থেকে নিজের এলাকা ও দেশের মানুষের জন্য কাজ করে গেছি। প্রকল্পে আমি স্থানীয় প্রায় পাঁচ শতাধিক মানুষকে চাকরি দিয়েছি। যা করেছি শুধু মানুষের স্বার্থে করেছি। আমি নির্বাচিত হই বা না হই, সবসময় মানুষের পাশে থাকব।”

উক্ত পানি নিষ্কাশনের ব্যবস্থা করার ফলে স্থানীয় পথচারী সহ সাধারণ এলাকাবাসী চেয়ারম্যান পদপ্রার্থী আব্দু সাত্তারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!