1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাদকের বিরুদ্ধে কথা বলায় নেপাল কান্তিকে মারধর করেছে হত্যা মামলার আসামী সালাহ উদ্দিন | দ্বীপ নিউজ
April 20, 2024, 3:02 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাদকের বিরুদ্ধে কথা বলায় নেপাল কান্তিকে মারধর করেছে হত্যা মামলার আসামী সালাহ উদ্দিন

  • আপডেটের সময় : শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১
  • 291 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলায় বড় মহেশখালী দেবেঙ্গাপাড়ায় মাদক কারবার ও মাদককের বিরুদ্ধে কথা বলায় মারধরের শিকার হয়েছে স্বর্গীয় রঘু নাথ দে এর ৫ নং ওয়ার্ডের আওয়ামিলীগ সভাপতি ও শহিদ পরিবারের সন্তান নেপাল কান্তি দে।

শনিবার সকাল ৮ ঘটিকার সময় দেবাঙ্গ পাড়া বাজারে যাওয়ার পথে পথরোধ করে মারধর করেছে  মৃত মোহাম্মদ সিদ্দিকের ছেলে মাদক কারবারিদের সহযোগিতাকারী ও হত্যা মামলাসহ বহু মামলার আসামী সালাহ উদ্দিন।   স্থানীয় বাসিন্দারা নেপাল কান্তি দে কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করে বাড়ি পৌঁছে দেয়।

উল্লেখ্য যে, মাদক কারবারী ও মাদক সেবনকারী কার্যকলাপে বেড়ে যাওয়ায় এলাকার পরিবেশ বিনষ্ট হওয়ার এলাকার সচেতন মহল ও স্থানীয় বাসিন্দাদের নেতৃত্বে মাদকের বিরোদ্ধে গত ১/৯/২১ তারিখ একটি সচেতনতা মূলক বৈঠক অনুষ্ঠিত  হয় এবং এলাকাবাসীর সহযোগিতায় গত ২/৯/২১ তারিখ মাদকসহ দুইজন মাদক কারবারি  পুলিশের হাতে সোপর্দ হয়। এই ঘটনার জের ধরে  ০৪/০৯/২০২১ তারিখ উক্ত ঘটনা ঘটায় বলে স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন।

এ বিষয়ে ভুক্তভোগী নেপাল কান্তি দে জানান, সকালে দেবাঙ্গ পাড়া বাজারে পৌঁছলে সালাহ উদ্দিন আমাকে গাল মন্দ করে মারধর করে, সামাজিকভাবে হেয় করে। এলাকার হিন্দু, মুসলিম সবার সাথে মাদকের বিরুদ্ধে কথা বলায় আমাকে পূর্ব পরিকল্পিতভাবে মারধর করেছ। উপস্থিত জনসাধারণ আমাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। আমি একজন নির্যাতিত শহিদ পরিবারের সন্তান হয়েও জীবনের নিরাপত্তা হীনতায় ভুগছি।  আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ঘটানায় এলাকার সচেতন মহলের মাঝে ক্ষোভ বিরাজ করছে। সেই সাথে তদন্ত সাপেক্ষে ঘটনায় জড়িত সালাহউদ্দিন ও তার অপকর্মের বিরুদ্ধে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

উল্লেখ্য যে বড় মহেশখালীর দেবাঙ্গাপাড়ার গহীন পাহাড়ে মাদক কারবার ও চোলাই মদ উত্তোলন ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। যা এলাকার স্বাভাবিক পরিবেশ ও যুবসমাজের জন্যে হুমকির কারণ হয়ে দাঁড়িয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!