1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী স্থগিত সাংবাদিককে লাঞ্ছিত, ৩ পুলিশ সদস্য প্রত্যাহার | দ্বীপ নিউজ
April 19, 2024, 3:33 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী স্থগিত সাংবাদিককে লাঞ্ছিত, ৩ পুলিশ সদস্য প্রত্যাহার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, এপ্রিল ৭, ২০২২
  • 259 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এপিবিএন পুলিশ সদস্যদের কাছে স্থানীয় দুই সংবাদকর্মী লাঞ্ছিত হওয়ার ঘটনায় তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন, ১৪ আমর্ড পুলিশের এসআই সজীব দত্ত, কনস্টেবল মতিন।

বুধবার রাত ৮টার দিকে ১৪—আমর্ড পুলিশের পুলিশ সুপার তাদেরকে প্রত্যাহার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটি সদস্য অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার। এদিকে অভিযুক্তদের প্রত্যাহার করে নেওয়ায় রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার সহ বিভিন্ন সংগঠনের ডাকা ৭ এপ্রিলের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী এপিবিএনের তদন্ত কমিটির রিপোর্ট না দেওয়া পর্যন্ত স্থগিত করেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচ এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ওসমান গণী।
উল্লেখ্য গত রোববার রোহিঙ্গা ক্যাম্পের মুচরা বাজার ইরানি পাহাড় পুলিশ ক্যাম্প এলাকায় দায়িত্ব পালনকালে স্থানীয় সংবাদমাধ্যম দি টেরিটোরিয়্যাল নিউজের (টিটিএন) প্রধান প্রতিবেদক আজিম নিহাদ ও ক্যামেরাপারসন লোকমান হাকিমের সঙ্গে অশালীন আচরণ করেন এপিবিএনের সদস্যরা।

ভুক্তভোগী নিহাদ বলেন, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কর্তৃক প্রদেয় অনুমতিপত্র দেখালেও এপিবিএনের দায়িত্বরত কনস্টেবল মতিন ও এসআই সজিব ক্ষিপ্ত হয়ে যায়। পরে আমাদের সহকারী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে গিয়ে সেখানেও আরেক দফা হয়রানি করা হয়।

সাংবাদিক নেতৃবৃন্দ ও প্রশাসনের উচ্চ পর্যায়ের হস্তক্ষেপে প্রায় দুই ঘণ্টা পর এপিবিএন কার্যালয় থেকে তারা কক্সবাজার ফিরে আসতে সক্ষম হন বলে জানান নিহাদ।

এদিকে এ ঘটনায় নিন্দার ঝড় ওঠে। সাংবাদিকদের স্থানীয় সংগঠন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দাবি জানায়। এ প্রেক্ষিতে বুধবার রাতে অভিযুক্ত ৩পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!