1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে তুরস্কে মানুষের ঢল | দ্বীপ নিউজ
April 23, 2024, 7:58 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে তুরস্কে মানুষের ঢল

  • আপডেটের সময় : রবিবার, এপ্রিল ২৪, ২০২২
  • 333 ভিউ

অনলাইন ডেস্ক:

তুরস্কের ইস্তাম্বুলে হিরকা-ই শেরিফ মসজিদে ইসলামের শেষ নবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যবহৃত পোশাক প্রদর্শনীতে হাজারো মানুষ ভিড় করেছেন। মুসলিম ধর্মাবলম্বীদের জন্য গুরুত্বপূর্ণ এ নিদর্শন শুধুমাত্র পবিত্র রমজান মাসেই প্রদর্শন করা হয়।

হযরত উওয়াইস আল-কারনি (রা.) কে উপহার হিসেবে নিজের ব্যবহৃত এ পোশাকটি দেন হযরত মুহাম্মদ (সা.)। হযরত উওয়াইস আল-কারনি (রা.) -এর বংশধররা এটি দীর্ঘ ১৪শ বছর ধরে যত্ন সহকারে সংরক্ষণ করে আসছেন।

তুরস্কভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি সাবাহ’র এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনা মহামারির কারণে দুই বছর প্রদর্শনী বন্ধ থাকার পর শুক্রবার (২২ এপ্রিল) থেকে তা আবার শুরু হয়েছে।

শুক্রবার জুমার নামাজের আগে মসজিদের ভেতরে কাচে মোড়ানো বাক্সে পোশাকটি দেখার সুযোগ দেওয়া হয়। এ সময় মসজিদের বাইরে কয়েক হাজার নারী, পুরুষ ও শিশু ভেতরে প্রবেশের জন্য অপেক্ষায় ছিলেন।

আগামী ২৯ এপ্রিল পর্যন্ত পোশাকটির প্রদর্শনী চলবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!