1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
রাউজানের ১নং ইউনিয়ন হলদিয়ায় বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন | দ্বীপ নিউজ
April 25, 2024, 6:21 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

রাউজানের ১নং ইউনিয়ন হলদিয়ায় বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০
  • 321 ভিউ

এম.জামশেদুল আলম -রাউজান (চট্রগ্রাম) 

আজ (১৬জুলাই) বৃহস্প্রতিবার বিকাল ৪ টায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্ভোধন করেন রাউজান পৌরসভা-২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

প্রধানমন্ত্রী কর্তৃক গ্রীহিত সারাদেশে ১ কোটি বৃক্ষরোপনের কর্মসূচিকে উদ্দেশ্য করে উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদ বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন।এলাকার নতুন সিসি ঢালায় হওয়া রাস্তায় ২ হাজার বিভিন্ন ফলজ ও বনজ চারা রোপন করেন। পিংক সিটি রাউজান নামে পরিচিত এই উপজেলায় রয়েছে বিভিন্ন নান্দনিক স্থান যা অন্যান্য জেলা-উপজেলার মানুষকে আকর্শীত করে। পূর্ব রাউজানে রয়েছে দেশের মূল্যবান সম্পদ লাভার বাগান। সবুজ শ্যামলে ঘেরা এই উপজেলায় রয়েছে আরো বিভিন্ন আকর্শনীয় স্থান।

এরি পরিপেক্ষিতে রাউজানের ১নং ইউনিয়ন হলদিয়ায় নতুন রাস্তা তৈরির ফলে পাশে বৃক্ষ চারা না থাকায়। এলাকার ও দেশের প্রাকৃতিক পরিবেশের কথা বিবেচনা করে, হলদিয়ার অন্যতম সামাজিক সংগঠন উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২ হাজার চারা রাস্তার পার্শস্ত জায়গায় রোপন করেন এই সামাজিক সংগঠন।

উদ্ভোধনকালে আরো উপস্থিত ছিলেনঃ হলদিয়া ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী, সেন্ট্রোল বয়েস অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ,উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন রুবেল,উপদেষ্টা মুসলেহ উদ্দিন কাউছার,সোস্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজান এর সদস্য মোহাম্মদ সাদ্দাম হোসেন। উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদের বিভিন্ন পদস্ত সম্পাদক ও সদস্য রেজাউল করিম,জামশেদুল আলম,আলমগির হোসেন,হেলাল উদ্দিন,জিয়াউদ্দিন বাবলু,বেলাল উদ্দিন,নজিবুল বশর, মোহাম্মদ আশারাফ ,আজগর,রিয়াজ,ইকবাল,সাকিব,ফয়েজ,খোকন, জামাল,জমিলসহ এলাকার বিভিন্ন ব্যাক্তিগন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!