1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
রাত পোহালেই টেকনাফ বিএনপির সম্মেলন; আ.লীগের আঁতাতে পদ পেতে মরিয়া মোহাম্মদ আলী | দ্বীপ নিউজ
March 28, 2024, 2:16 pm
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

রাত পোহালেই টেকনাফ বিএনপির সম্মেলন; আ.লীগের আঁতাতে পদ পেতে মরিয়া মোহাম্মদ আলী

  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ১, ২০২২
  • 291 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

রাতের ঘোর অন্ধকার কেঁটে ভোরের আলো দেখার সাথে সাথে শুরু হবে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা বিএনপির সম্মেলন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র এই সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আঁতাত করে সাধারণ সম্পাদক হতে মরিয়া বর্তমান উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী। এমন অভিযোগ তৃণমূলের।

জানা যায়, উপজেলা বিএনপি সম্মেলনের সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী বিগত হ্নীলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী রাশেদ মাহমুদ আলীর হয়ে নির্বাচনী প্রচার – প্রচারণায় মাঠে সক্রিয় ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আঁতাত করে কিছুদিন বিএনপিতে সক্রিয় থাকে আবার কিছুদিন আওয়ামী লীগে; এমন অভিযোগ তৃণমূলের। এমন ব্যক্তিকে দলের সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে আনলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের জন্য কাল হয়ে দাঁড়াবে বলে শঙ্কা দেখা দিচ্ছে তৃণমূলের মাঝে।

উল্লেখ্য যে, বহুল প্রতিক্ষিত টেকনাফ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল রাত পোহালেই অনুষ্ঠিত হবে। টেকনাফের হ্নীলা মৌলভীবাজারে সম্মেলন ও কাউন্সিলে উদ্বোধক ও প্রধান অতিথি থাকবেন- কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ ও হুইপ আলহাজ্ব শাহজাহান চৌধুরী।

একাধিক নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, সভাপতি হিসেবে বর্তমান সভাপতি এড. হাসান ছিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হাসেম সিআইপি। সাধারণ সম্পাদক পদে, সাংগঠনিক সম্পাদক এড. সেলিমুল মোস্তফা, মোহাম্মদ আলী মেম্বার। সাংগঠনিক সম্পাদক পদে, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন, শাহপরীরদ্বীপ বিএনপির সভাপতি মো. ইসমাইল মেম্বার, টেকনাফ সদরের মোহাম্মদ আলম মেম্বার, বাহারছড়া দক্ষিণ বিএনপির সভাপতি ছৈয়দ হোছাইন মেম্বার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এইচএম উসমান গণি ও সাবেক ছাত্রনেতা মো: রাশেল এর নাম শুনা যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!