1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
লালমনিরহাটে দ্বিতীয় বিশ্বযুদ্ধের বিধস্ত বিমানের যন্ত্রণাংশ উদ্ধার | দ্বীপ নিউজ
March 28, 2024, 12:09 pm
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

লালমনিরহাটে দ্বিতীয় বিশ্বযুদ্ধের বিধস্ত বিমানের যন্ত্রণাংশ উদ্ধার

  • আপডেটের সময় : শনিবার, অক্টোবর ১৭, ২০২০
  • 350 ভিউ

অনলাইন ডেস্ক: লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নাধীন গুড়িয়াদহ এলাকায় জমির মাটি খনন করতে গিয়ে একটি বিধস্ত যুদ্ধ বিমানের বেশ কিছু যন্ত্রাংশের সন্ধান মিলেছে।

গত রাত সাড়ে ১২টার দিয়ে ওই স্থানে জমির মালিক রেজাউল ইসলাম পুকুর খননের কাজ করছিলেন। হটাৎ সেখানে বিমানের কিছু যন্ত্রাংশ দেখতে পান।

এরপর ঘটনাটি ছড়িয়ে পরলে সেখানে উৎসুক জনতার ভীর সৃষ্টি হয়। পরে পুলিশ ও বিমানবাহিনীর সদস্যরা পুরো এলাকাটি ঘিরে ফেলে। সকালে বিমান বাহিনীর সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে।

উদ্ধারকাজে নিয়োজিত সদস্যরা জানান, আজ দুপুর পর্যন্ত খনন করে দুটি ল্যান্ডিং গিয়ার, ১ টি ফুয়েল বার্নিং একযাষ্ট সহ কিছু কার্তুজ উদ্ধার করা হয়েছে। এদিকে যুদ্ধ বিমান উদ্ধারের খবর পেয়ে ওই এলাকায় হাজার হাজারউৎসুক জনতা ভীর করছে। ভিতরে আরো বেশ কিছু যন্ত্রণা থাকায় এখনো উদ্ধার কাজ চলছে।

ধারণা করা হচ্ছে ১৯৩৯ সালের দিকে অর্থাৎ দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার কোন বিধস্ত বিমানের অংশ বিশেষ হতে পারেযন্ত্রণাংশগুলো। তবে বিষয়টি নিয়ে বিমানবাহিনীয় পক্ষে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানানো হয়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!