1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
লেবাননে বিধ্বংসী বিস্ফোরণে নিহত বেড়ে ৭৩, আহত ৩৭০০ | দ্বীপ নিউজ
April 25, 2024, 12:37 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

লেবাননে বিধ্বংসী বিস্ফোরণে নিহত বেড়ে ৭৩, আহত ৩৭০০

  • আপডেটের সময় : বুধবার, আগস্ট ৫, ২০২০
  • 293 ভিউ

অনলাইন ডেস্ক:

লেবাননের রাজধানী বৈরুতের বন্দরের কাছে বিধ্বংসী বিস্ফোরণে ৭৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ হাজার ৭০০ জনের আহত হওয়ার খবর জানিয়েছে সংবাদমাধ্যম আল-জাজিরা।

লেবাননের স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ ফাহমী আল-জাজিরাকে বলেছেন, বিস্ফোরণের সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, বন্দরের একটি গুদামে সংরক্ষিত অ্যামোনিয়‍াম নাইট্রেট থেকে এই বিস্ফোরণ ঘটতে পারে।

দেশটির স্বাস্থ্যমন্ত্রী হামাদ হাছান বলেছেন, প্রাথমিক হিসাবে ৭৩ জন নিহত ও ৩ হাজার ৭০০ আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতের সংখ্যা বাড়তে পারে।

এর আগে মঙ্গলবার দুপুরে লেবাননের রাজধানী বৈরুতে শক্তিশালী বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে শহরজুড়ে আতঙ্ক তৈরি হয়।

শহরের বাসিন্দারা বলেছেন, বিস্ফোরণে তাদের শহরটি ভূমিকম্পের মতো কেপে ওঠে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!