1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
সাড়ে ৪ মাস পর পর্যটকদের আগমন শুরু কক্সবাজার সমুদ্র সৈকতে | দ্বীপ নিউজ
March 28, 2024, 11:09 am
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

সাড়ে ৪ মাস পর পর্যটকদের আগমন শুরু কক্সবাজার সমুদ্র সৈকতে

  • আপডেটের সময় : শনিবার, আগস্ট ২১, ২০২১
  • 264 ভিউ

শফিউল আলম:

প্রায় টানা সাড়ে ৪ মাস পর নিষেধাজ্ঞা তুলে নেওয়ায় খুলে দেওয়া হয়েছে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত পর্যটকদের আগমন শুরু হয়েছে কক্সবাজারে।

সরকারি নির্দেশনা মতে, বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল থেকে খুলে দেওয়া হয় কক্সবাজারের সব পর্যটন ও বিনোদন কেন্দ্রগুলো।

তবে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে আসা পযর্টকদের করোনা মহামারির কারণে যে নির্দেশনা তা মানতে উদাসীন সবাই।

তাদের নেই মাস্ক, নির্দিষ্ট দূরত্ব ও বজায় রাখাও হচ্ছে না। এক কথায় স্বাস্থ্যবিধি মানার কোনো চিত্র দেখা যাচ্ছেনা সৈকতে।

সমুদ্র সৈকতের কলাতলী, সুগন্ধা, পয়েন্টে এখন পর্যন্ত যে পর্যটকরা এসেছেন তারা যে যার মতো আনন্দ বা হৈ হুল্লোড়ে ব্যস্ত। পযর্টকরা কেউ কেউ সমুদ্র সৈকতে স্নান, বালিয়াড়িতে দৌড়ঝাঁপ, সূর্যাস্ত দেখাসহ বিভিন্ন আনন্দ-মুখর সময় পার করছেন কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে আসা পযর্টকরা।

জেলা প্রশাসন ও ট্যারিষ্ট পুলিশ বলছে, কক্সবাজার সমুদ্র সৈকতে পযর্টকদের স্বাস্থ্যবিধি মানাতে আমরা সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছি।

তবে, করোনা মহামারির কারণে প্রায় সাড়ে ৪ মাস বন্ধ থাকার পর পর্যটন ও বিনোদন স্পটগুলো আবারও স্বরূপে ফিরে আসায় আশার আলো প্রত্যাশা করছেন হোটেল ব্যবসায়ীরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!