1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
সুন্দর হস্তলিপি প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেছেন সাংবাদিক পুত্র সাবিত | দ্বীপ নিউজ
April 25, 2024, 10:38 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

সুন্দর হস্তলিপি প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেছেন সাংবাদিক পুত্র সাবিত

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
  • 321 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

হস্তলিপি সুন্দর হওয়া মানুষের চমৎকার একটি বৈশিষ্ট্য। হস্তলিপি সুন্দর হওয়ার জন্যে আমরা কতইনা চেষ্টা করে থাকি। হস্তলিপি সুন্দর হোক কার না মনের ইচ্ছে। কিন্তু হস্তলিপির সুন্দর হওয়া জন্য আমরা কজনইবা চেষ্টা করে থাকি। বিশুদ্ধ গাইডলাইন হস্তলিপিকে সুন্দর করে তুলতে আপনার পূর্ণ সহযোগী হবে বলে আমরা প্রত্যাশা করি। আর হবেইবানা কেনো? প্রতিটি ক্ষেত্রেই শুদ্ধ গাইডলাইন মানুষকে তার কাঙ্খিত মনযিলে পৌঁছে দেয়।

দ্বীপ উপজেলা মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন পর্যায়ে ১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ১৮ মে (বুধবার) ইউনিয়নের ১১টি প্রাথমিক বিদ্যালয় কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন পর্যায়ে উক্ত বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে ছাত্র-ছাত্রিরা অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানের বিশেষ একটি ইভেন্ট ছিলো “সুন্দর হস্তলিপি” প্রতিযোগিতা। এই ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছেন, চিকনীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র আসাদুল্লাহ সাবিত। সাবিত মহেশখালী পৌরসভাস্থ জামেয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটা (মাদ্রাসার) শিক্ষক, গণমাধ্যম কর্মী ও কলামিস্ট মাওলানা মিছবাহ উদ্দীন আরজু’র পুত্র। উক্ত ইভেন্টে ২য় স্থান অর্জন করেন, কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র আহমদ হাসান ওয়াফি ও ৩য় স্থান অর্জন করেন, আঁধারঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র মিজানুল হক শামিম।

সাবিতের পিতা মিছবাহ উদ্দীন আরজু বলেন, আমার ছেলে সাবিত ১ম স্থান অর্জন করায় আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। এবং সাবিতের সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, সবার কাছে দোয়া চাই যেনো আমার ছেলে ভবিষ্যৎ এ আরো ভালো কিছু করে পরিবারের মুখ উজ্জল করতে পারে। চিকনীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওঃ লকিয়ত উল্লাহ সাবিতের উজ্জল ভবিষ্যৎ কামনা করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!