1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
হোয়ানকে রাতে জুয়ার আসর: প্রতিহত করতে গিয়ে এলাকাবাসীর সাথে ধাওয়া পাল্টা ধাওয়া | দ্বীপ নিউজ
March 28, 2024, 4:31 pm
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

হোয়ানকে রাতে জুয়ার আসর: প্রতিহত করতে গিয়ে এলাকাবাসীর সাথে ধাওয়া পাল্টা ধাওয়া

  • আপডেটের সময় : বুধবার, মে ৫, ২০২১
  • 313 ভিউ

সরওয়ার কামাল (মহেশখালী)

মহেশখালীতে রমজানের রাতেও থেমে নেই জুয়ার আসর। চলছে জমজমাট জুয়ার হাট। প্রতিহত করতে গিয়ে এলাকাবাসীর সাথে জুয়াড়ির সাথে চলছে ধাওয়া পাল্টা ধাওয়া।

ঘটনাটি ঘটেছে উপজেলার হোয়ানক ইউনিয়নের বানিয়াকাটায়। ৪ই মে রাত দেড়টার সময় জনৈক আবুল কাসেম ও দেলওয়ারের দোকানের ভিতরে জুয়ার আসার প্রতিহত করতে গিয়ে এই ঘটনা ঘটে।

এতে উদ্বিগ্ন হয়ে পড়েছে যুবসমাজ ও সচেতন মহল। জুয়ার আসর প্রতিহত করতে গিয়ে জুয়াড়িরা হামলা করার চেষ্টা করে। পরে এলাকাবাসী একযোগে এগিয়ে আসলে জুয়াড়িরা আসর ছেড়ে পালিয়েছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় আজিজুল হক জানান, এই পবিত্র রমজানে ও থেমে নেই জুয়ার আসর।
প্রতিমাসে জুয়ার আসর থেকে লাখ টাকা আয় করে একটি জুয়াড়ি সিন্ডেকেট। নজরুল ইসলাম বলে স্থানীয় আরেক বাসিন্দা বলেন, তাদের কে অনেকবার বারণ করেছি জুয়ার আসরে না বসাতে।অথচ প্রতিদিন আসর বসিয়ে কালাগাজি পাড়া, তৈয়ব পাড়াসহ প্রতিদিন হোয়ানকের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ এসেই জুয়া খেলে সমাজ ধ্বংস করে দিচ্ছে।

এদিকে অভিযুক্ত আবুল কাসেমের সাথে যোগাযোগ করা হলে তিনি জোয়া জুয়া খেলার বিষয়টা অস্বীকার করে বলেন দোকানটা তার ছোট ভাইয়ের, আজ রাতে কিছু স্থানীয় উক্ত দোকানে জুয়া খেলা চলছে বলে গালিগালাজ করেছে বলে শুনেছি। আমিও জুয়ার বিরুদ্ধে আজ শুনেছি কাল থেকে ঐ দোকান বন্ধ করে দেব। তিনি জুয়া, মাদক এর ঘোর বিরোধী বলে জানান।

এ বিষয়ে হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামালের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সংযোগ না দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, মাদক,জুয়া সহ সংশ্লিষ্ট অপরাধের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!