1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
হোয়ানকে স্কুলে যাওয়া হয়নি ৭ বছর বয়সী সিহামের; টমটমের চাপায় লাশ হয়ে ফিরল ঘরে | দ্বীপ নিউজ
April 19, 2024, 1:48 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

হোয়ানকে স্কুলে যাওয়া হয়নি ৭ বছর বয়সী সিহামের; টমটমের চাপায় লাশ হয়ে ফিরল ঘরে

  • আপডেটের সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২
  • 141 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

 

এ.কে রিফাত: (মহেশখালী)

মহেশখালী উপজেলার প্রধান সড়ক হোয়ানক ইউনিয়নের বড়ছড়া নামক স্থানে টমটমের চাপায় পড়ে আল মুবিন সাত্তার সিহাম (৭) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছেন । একই ঘটনায় এক শিশুসহ আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে ।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত সিহাম উপজেলার হোয়ানক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। আহত শিশু শিক্ষার্থী স্থানীয় অনুসন্ধান আদর্শ কিন্ডারগার্টেন স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র প্রাঙ্গণ সুশীল (১১) এবং অপর আহত ব্যক্তি গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা বলে জানা গেছে । আহত গ্রামীণ কর্মকর্তাকে চকরিয়া একটি হাসপাতালে নেয়া হয়েছে এবং সুশীল নামের আহত ছাত্রকে মহেশখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয়েছে । এদিকে স্থানীয় জনতা ক্ষুব্ধ হয়ে ঘাতক টমটমটি আগুন ধরিয়ে দেয় ।

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা জানান , ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল আনুমানিক সাড়ে ১১টার সময় একটি টমটম দ্রুতগতিতে আসার সময় অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে টমটমটি সড়কে উল্টে যায় । এসময় সড়কের এক পাশ দিয়ে শিশু শিক্ষার্থী সিহাম (৭) পায়ে হেটে যাচ্ছিলেন । হঠাৎ একটি টমটম উল্টে গিয়ে তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যান। ঘটনায় অপর আহত দুই ব্যাক্তিরা দুর্ঘটনা কবলিত টমটমের যাত্রী ছিলেন ।

প্রত্যক্ষদর্শীরা জানান , টমটম চালকটি এক হাতে মোবাইল ফোনে কথা বলছিলেন , আরেক হাতে গাড়ী চালাতে গিয়ে নিয়ন্ত্রণ রাখতে পারেননি বলে জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান , হোয়ানকে টমটম দুর্ঘটনায় এক শিশু মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিম মোতায়েন করা হয়েছে। তিনি আরও বলেন নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ হাতে আসেনি।অভিযোগ হাতে পেলে দোষীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারা অনুযায়ী আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!