1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রসংসদের নবনির্বাচিত জিএস মোনাফকে বীরোচিত সংবর্ধনা | দ্বীপ নিউজ
May 14, 2024, 12:38 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রসংসদের নবনির্বাচিত জিএস মোনাফকে বীরোচিত সংবর্ধনা

  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ৮, ২০২২
  • 363 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ির কৃতি সন্তান চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রসংসদ ( বৈকালিক শাখা ) নবনির্বাচিত জিএস আব্দুল মোনাফকে বীরোচিত সংবর্ধনা দিলেন মাতারবাড়ির সর্বস্তরের জনগণ।

আজ ৮ই জুলাই (শুক্রবার) বিকাল ৫টায় মাতারবাড়ির দক্ষিণ রাজঘাট থেকে জিএস মোনাফকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্বাগত জানানো হয়।সেখান থেকে তাকে রিসিভ করে মাতারবাড়ির পুরানবাজার ভূমি অফিসে এসে এক আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা অনুষ্ঠানে নবনির্বাচিত জিএস আব্দুল মোনাফ সহ বক্তব্য রাখেন, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এনামুল হক চৌধুরী রুহুল, সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক সেলিম উল্লাহ সেলিম, মাতারবাড়ীর সাবেক যুবলীগের আহব্বায়ক আব্দুস সাত্তার, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কাইছারুল ইসলাম কায়েস, মাতারবাড়ি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মাস্টার উসমান নুর, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কামরুল ইসলাম হানিফ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অহিদুল কাদের অহিদ সহ প্রমুখ।

বক্তব্যে সরকারি সিটি কলেজ ছাত্রসংসদ বৈকালিক শাখার জিএস আব্দুল মোনাফ বলেন, কক্সবাজার জেলার পড়ুয়া সরকারি সিটি কলেজে পড়ুয়া যেকোনো শিক্ষার্থী অর্থের অভাবে পড়াশুনা করতে পারছে না বা কলেজ সংক্রান্ত কোন সমস্যায় পড়লে, তাহলে রাত ৩টা হলেও আমাকে জানাবেন। আমি আপনাদের সন্তান হিসেবে সর্বোচ্চ সহযোগিতা থাকবে এই মহেশখালী সন্তানদের জন্যে। একটি দ্বীপ থেকে গিয়ে জিএস হয়েছি, আমার এই অর্জন শুধুমাত্র আপনাদের জন্য। আপনারা আমাকে আজকে যে ভালবাসা দেখিয়েছেন, তার ঋণ কোন দিন শোধ করার মত নয়। আপনারা সকলে আমার জন্যে দোয়া করবেন।

বক্তব্যে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কাইছারুল ইসলাম কায়েস বলেন, দীর্ঘ ১৭ বছর পর এই কলেজে ছাত্রসংসদের কমিটি হয়েছে।আমি এই কলেজ প্রাঙ্গণ থেকে রাজনীতি করে এসেছি।তাই জিএস হিসেবে মাতারবাড়ী তথা মহেশখালী শিক্ষার্থীদের জন্যে অনেক কিছু করার আছে।তাই প্রাক্তন শিক্ষার্থী হিসেবে মোনাফের কাছে সেই সকল দাবি রইল।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য ও মাতারবাড়ীর কৃতিসন্তান কোরবান আলীকেও সংবর্ধিত করা হয়।

আলোচনা অনুষ্ঠান শেষে জিএস নির্বাচিত হওয়ায় প্রাক্তন ছাত্রলীগ পরিষদ থেকে আব্দুল মোনাফকে ক্রেষ্ট তুলে দেন সাবেক ছাত্রলীগ নেতারা।

এই অনুষ্ঠানে সফলভাবে অংশগ্রহণ করায় মাতারবাড়ির সর্বস্তরের জনগণকে ধন্যবাদ জানান বাস্তবায়ন কমিটির আহব্বায়ক মিজানুর রহমান সদস্য শাকিল চৌধুরী, সাদ্দাম হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!