1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত | দ্বীপ নিউজ
April 26, 2024, 8:29 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : শুক্রবার, ডিসেম্বর ১, ২০২৩
  • 124 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০নভেম্বর( বৃহস্পতিবার) উপজেলা সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি উন্নয়ন সংন্থা সংশপ্তকের প্রধান নির্বাহী লিটন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীকি মারমা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ছৈয়দুল হক, মৎস্য কর্মকর্তা আলাউদ্দিন।

মতবিনিময় সভায় মহেশখালীতে ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠী ও ভুমিহীন জনগোষ্ঠীর জীবন জীবিকা সুরক্ষা প্রকল্পের আওতায় কর্মহীন জনগোষ্ঠীর জীবিকার মান উন্নয়ন এ সরকারি বেসরকারি পযার্য়ের পক্ষ থেকে বিভিন্ন ট্রেনিং ও সরকারি পর্যাযে লোন এর ব্যবস্তার উপর গুরুত্ব দেওয়া হয় ।প্রকল্পে স্থানীয়দের চাকুরির যথাযথ ব্যাবস্থা গ্রহন করবেন বলে আশ্বাস দেন উপজেলা নির্বাহী অফিসার মীকি মারমা।মৎস্য কর্মকর্তা জেলদের কার্ড ও প্রান্তিক জনগোষ্ঠীদের বিভিন্ন সুযোগ সুবিধা দেবে বলে আশ্বস্ত করেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- সংশপ্তকের ডেপুটি ডিরেক্টর অগ্রদুত ও কৃষিবিদ রফিকুল ইসলাম, মহেশখালী প্রেস ক্লাবের সবাপতি আবুল বশর পারভেজ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ ন ম হাসান, সুরক্ষা কমিটির সভাপতি নুর মোহাম্মদ, সাধারন সম্পাদক মৌলানা মো মহসিন, সহ সভাপতি ছকুনতাজ আতিক, ও হামিদ হাসান, সদস্য মোস্তাফা বেগম,নুর আয়েশা,নিলুফা ইয়াছমিন,হিজবুল,ইয়াছমিন ফরিদা,আলমগীর, আমান উল্লাহ,কামাল হোসেন, কক্সবাজার সুরক্ষা কমিটির যুগ্ন সপ্মাদক আনচারুল করিম সাংবাদিক ও সুরক্ষা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আবু বক্কর, সাংবাদিক ইমরান নাজির,আজিজ সিকদার নুরন্নবি । অনুষ্ঠান সঞ্চালনা করেন সংশপ্তকের প্রোগাম ম্যানেজার এম এ হান্নান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!