1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে 'কমিউনিটি পুলিশিং ডে' উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্টিত | দ্বীপ নিউজ
May 17, 2024, 5:18 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালীতে ‘কমিউনিটি পুলিশিং ডে’ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্টিত

  • আপডেটের সময় : শনিবার, অক্টোবর ২৯, ২০২২
  • 258 ভিউ

এ.কে রিফাত: (মহেশখালী)

কক্সবাজারের মহেশখালীতে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। “মুজিব বর্ষের পুলিশ নীতি – জনসেবা আর সম্প্রীতি” এই স্লোগানকে প্রতিপাদ্য করে কমিউনিটি পুলিশ ফোরামের আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০ টায় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‍্যালী ও আলোচনা সভার মাধ্যমে মহেশখালী থানা প্রাঙ্গনে অনুষ্ঠানের শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মহেশখালী কুতুবদিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু তাহের ফারুকী, মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী, মহেশখালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মীর আব্দু রাজ্জাক, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এম. আজিজুর রহমান বিএ, সাধারণ সম্পাদক রিদোয়ান রাশেল, কুতুবজোম ইউপি চেয়ারম্যান এড শেখ কামাল।

এসময় বক্তারা বলেন, “মহেশখালী থানা এলাকাকে শতভাগ নিরাপদ রাখতে জনগণের সহযোগীতা দরকার। পুলিশ জনতা, জনতা পুলিশ এই স্লোগান নিয়ে সমাজে বিভিন্ন ধরনের অপরাধের প্রতিকার ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়া, জনগণকে সচেতন করা, আইনি সহায়তা দেওয়া এবং পুলিশ ও জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করতে কাজ করে যাচ্ছে কমিউনিটি পুলিশ।”

এ অনুষ্ঠানে মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাওলানা ইউনুস, সেক্রেটারি আ ন ম হাসান, মহেশখালী পৌর কাউন্সিলর জনি মং, কাউন্সিলর খাইর হোসেন, কাউন্সিলর কাজী মোতাহের হোসেন, কাউন্সিলর আবু তাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি হালিমুর রশিদ সহ মহেশখালীর বিভিন্ন শ্রেণীপেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে আলোচনা সভায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষ পুলিশী সেবা প্রাপ্তি সম্পর্কে পুলিশ কর্মকর্তাদের বিভিন্ন প্রশ্ন করেন। বিপরীতে সেইসব প্রশ্নের উত্তর দেন কর্মকর্তাগণ এবং জনগণকে আশ্বস্ত করেন সঠিকভাবে পুলিশী কার্যক্রম চালাবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!