1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে চোলাই মদের কারখানায় পুলিশের অভিযান, মদ ও সরঞ্জাম সহ আটক এক | দ্বীপ নিউজ
May 17, 2024, 4:35 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালীতে চোলাই মদের কারখানায় পুলিশের অভিযান, মদ ও সরঞ্জাম সহ আটক এক

  • আপডেটের সময় : শুক্রবার, জুন ১৭, ২০২২
  • 113 ভিউ

এ.কে.রিফাত: (নিজস্ব প্রতিবেদক)

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের নয়া পাড়ায় দেশীয় তৈরী চোলাই মদ তৈরি ও বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। তার ঘর হতে বিপুল পরিমাণ চোলাই মদ সহ তৈরি সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

থানা সুত্রে জানা যায়, ১৭ জুন দুপুর অনুমানিক ১২.৩০ ঘটিকায় জনাব মোঃ আব্দুল হাই পিপিএম, অফিসার ইনচার্জ মহেশখালী,কক্সবাজার এর নেতৃত্বে মহেশখালী থানাধীন কুতুবজোম ইউনিয়নে অভিযান পরিচালনা করে এসআই(নিঃ) মোঃ আল-আমিন সরকার, এএসআই মোঃ জাহিদ হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তা মহেশখালী থানাধীন কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া, চরপাড়ার ধৃত আসামী মোঃ নেজাম উদ্দিন প্রঃ নেজাম উদ্দিনের বসতবাড়ী হইতে কুতুবজোমের ০৪ নং ওয়ার্ড নয়াপাড়ার বাসিন্দা মৃত আব্দুল জলিলের ছেলে নেজাম উদ্দিন(৩৫) কে গ্রেফতার করা হয়।

এ সময় তার বসতবাড়ী হইতে সাক্ষিদের উপস্থিতিতে দশ লিটার দেশীয় তৈরী চোলাই মদ, ৯০(নব্বই) লিটার চোলাই মদ তৈরীর উপকরন (ওয়াশ)  জব্দ করা হয়। উক্ত ঘটনায় মহেশখালী থানার মামলা নং-১৯,তাং-১৭/০৬/২২, ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর টেবিলের ২৪(গ)/৩৭ রুজু করা হয়েছে।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হাই(পিপিএম) জানান,সাম্প্রতিক সময়ে কুতুবজোমের কিছু জায়গাতে চোলাই মদ তৈরী করার এবং বিক্রি করার গোপন খবরের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ এই অভিযান পরিচালনা করেন।অভিযানে বিপুল পরিমান চোলাই মদ,চোলাই মদ তৈরীর সরঞ্জাম সহ একজনকে আটক করে পুলিশ।তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক দ্রব্য আইনে মহেশখালী থানায় একটি মামলা রুজু হয়েছে।

তিনি আরও জানান,মহেশখালী উপজেলাকে মাদমকমুক্ত করতে মহেশখালী থানা পুলিশ সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে।কারো কাছে কোন রকম মাদক কারবারির খবর থাকলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা এবং নিজ এলাকাকে মাদকমুক্ত করতে সাহায্য করার অনুরুধ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!