1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে নেশাগ্রস্ত টমটম চালক কেড়ে নিলো ৬ বছরের এক শিশুর প্রাণ | দ্বীপ নিউজ
May 17, 2024, 4:35 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালীতে নেশাগ্রস্ত টমটম চালক কেড়ে নিলো ৬ বছরের এক শিশুর প্রাণ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২
  • 268 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে নেশাগ্রস্ত টমটম চালক কেড়ে নিলো ৬ বছর বয়সী এক শিশুর প্রাণ। বৃহস্পতিবার (১৩ই অক্টোবর) দুপুরে মাতারবাড়ীর স্থানীয় ৯নং ওয়ার্ড, সাইরার ডেইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ মারুফ(০৬) স্থানীয় সাইরার ডেইলের, মোহাম্মদ আলতাফ উদ্দিনের একমাত্র সন্তান বলে জানা গেছে। এলাকাবাসী জানান – মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পের ১নং গেইট হতে তীব্র গতিতে গাড়ী চালিয়ে যাওয়ার সময়। ২নং গেইটস্থ প্রধান সড়কের পাশে দোকানের কিনারায় দাড়ানো নিহত মারুফকে সজোরে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসাপাতালে নিলে, ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করে। এসময় নিহতের স্বজন ও স্থানীয়রা ঘাতক ড্রাইভারকে টমটমসহ আটক করে রাখে।

ঘাতক ড্রাইভার মোহাম্মদ কাশেম (১৭) মাতারবাড়ীর স্থানীয় ৭নং ওয়ার্ড, বাংলা বাজার এলাকার আবুল হোছাইনের সন্তান। স্থানীয়রা আরো জানায় – ঘাতক কাশেম নেশাগ্রস্ত থাকে সবসময়। সারারাত জুয়ায় মগ্ন থেকে দিনে গাড়ি চালায়। এর আগেও সে অনিয়ন্ত্রিতভাবে তীব্র গতিতে টমটম চালনোর দায়ে জনতার হাতে মারধরের শিকার হয়েছিলো।

এব্যাপারে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আবু হাইদার জানান, দূর্ঘটনার খবর শোনার পর ঘটনাস্থলে এসে নিহত মারুফের লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে শিশুটির দাফন কার্য শেষ করে যদি ভিকটিম মামলা করতে চায়, তাহলে আমার পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করব এবং ঘাতককে পুলিশের হেফাজতে দিব। অন্যথায় মীমাংসা হলে তখন একটা সিদ্ধান্ত হবে।

হতাশা প্রকাশ করে মাতারবাড়ী পাবলিক নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তানজিদুল করিম বলেন, এভাবে আর কত নিউজ দেখব? এসব আর ভাল লাগতেছে না। একহন নিহত হবে তারপর নিউজ হবে, এতটুকুতেই কি সব শেষ? বড় কোন সিদ্ধান্ত না নিলে এমন দূর্ঘটনা সবসময় হবেই।

মহেশখালীতে নিয়মিত বেড়েই চলছে সড়ক দূর্ঘটনা। প্রত্যেক মাসে অন্তত ২ শতাধিক পথচারী ও যাত্রী দূর্ঘটনার কবলে পড়ে ভর্তি হচ্ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন বেসরকারি হাসাপাতালে। এই সড়ক দূর্ঘটনা হতে পরিত্রাণ পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছে এলাকাবাসী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!