1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে পারিবারিক বিরোধের জের ধরে নারীকে কুপিয়ে জখম, থানায় এজেহার দায়ের | দ্বীপ নিউজ
May 17, 2024, 2:10 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালীতে পারিবারিক বিরোধের জের ধরে নারীকে কুপিয়ে জখম, থানায় এজেহার দায়ের

  • আপডেটের সময় : শনিবার, জুন ২৫, ২০২২
  • 327 ভিউ

দ্বীপ নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

মহেশখালী পৌরসভার ঘোনাপাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে ছেনোয়ারা বেগম নামের এক মহিলাকে কুপিয়ে জখম করার দায়ে, আহত নারীর ভাই বাদী হয়ে মহেশখালী থানায় এজেহার দায়ে করেছেন।

পারিবারিক বিরোধের জের ধরে গতকাল ২৪ জুন দুপুরে পৌরসভার ঘোনাপাড়াস্থ নিজ বাড়ীতে ছেনোয়ারা আরা বেগমের বাড়ীতে জোরপূর্বক প্রবেশ করে তাঁর ভাসুর আব্দুল মজিদ (৪৫), ভাসুর পুত্র মিজানুর রহমান (২৫) এবং শাশুড়ী মছুদা বেগম (৬৫) অমানবিক নির্যাতন করেন। এবং ভাসুর ধারালো দা দিয়ে মাথায় জখম করে, ভাসুর পুত্র ও শাশুড়ী লোহার রড নিয়ে বুকে – পিঠে জখম করে। যাওয়ার সময় পরিধানকৃত স্বর্ণ ও বাড়ী হতে নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়।

আহত ছেনোয়ারা বেগমের চিৎকারে এলাকাবাসী এসে আহত অবস্থায় উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। পরে আহতের অবস্থা গুরুতর হলে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

উক্ত ঘটনায় আহত ছেনোয়ারা বেগমে ছোট ভাই বড় মহেশখালী ইউনিয়নের স্থানীয় লাতুয়ারডেইলের আবু ছৈয়দের পুত্র রফিক উল্লাহ (৩৭) বাদী হয়ে মহেশখালী থানায় আজ এজেহার দায়ের করেন।

বাদীর পরিবার সঠিক বিচার পেতে ও আসামীদের আইনের আওতায় আনতে মহেশখালী উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!