1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী কলেজ পরিচালনা পরিষদ নির্বাচনে হিতৈষী সদস্য নির্বাচিত হলেন যুবলীগ নেতা মামুন | দ্বীপ নিউজ
May 17, 2024, 5:09 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালী কলেজ পরিচালনা পরিষদ নির্বাচনে হিতৈষী সদস্য নির্বাচিত হলেন যুবলীগ নেতা মামুন

  • আপডেটের সময় : বুধবার, অক্টোবর ২৬, ২০২২
  • 334 ভিউ

এ.কে রিফাত: (মহেশখালী)

দ্বীপ উপজেলা মহেশখালীর সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা পরিষদের নির্বাচনে হিতৈষী সদস্য নির্বাচিত হয়েছেন- মহেশখালী পৌরসভার কৃতি সন্তান- পৌর যুবলীগের সফল আহবায়ক মোহাম্মদ মামুন।

কলেজ সূত্রে জানা যায়, গত ২৪ অক্টোবর সোমবার মহেশখালী কলেজ পরিচালনা পরিষদ নির্বাচনে কলেজ কর্তৃপক্ষ কর্তৃক ঘোষিত অর্থ দান করার মধ্য দিয়ে কলেজ পরিচালনা পরিষদের ২০২২ ইং; নির্বাচনে হিতৈষী সদস্য নির্বাচিত হন মহেশখালী পৌর যুবলীগের সফল আহবায়ক মোহাম্মদ মামুন।

পৌর যুবলীগের আহবায়ক মোহাম্মদ মামুন কলেজ পরিচালনা পরিষদের হিতৈষী সদস্য নির্বাচিত হওয়াতে মহেশখালী উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ,মহিলা আওয়ামীলীগ সহ নানান শ্রেনী পেশাজীবী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের মাঝে নেমে আসে আনন্দ উল্লাস।

এদিকে মোহাম্মদ মামুন মহেশখালী কলেজের হিতৈষী সদস্য নির্বাচিত হওয়াতে তার দায়িত্বপালমকারী যুবলীগের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তাদের নিজস্ব ফেইসবুক পেইজে নানানভাবে অভিনন্দন বার্তা দিচ্ছেন বলেও খবর পাওয়া যাচ্ছে

অত্র কলেজের কয়েকজন শিক্ষক ও অভিভাবকদের সাথে এ বিষয়ে জানতে চাইলে তারা জানান, মোহাম্মদ মামুন সরকারি দলের একটি অঙ্গ সংগঠনের একটা গুরুত্বপূর্ণ ইউনিটের দায়িত্ব পালন করে আসছেন।
সেই সুবাধে কলেজের সার্বিক বিষয়ে যে কোন সময় তিনি সরকারের উচ্চ মহলের সাথে একতাবদ্ধ হয়ে কাজ করতে সক্ষম হবেন বলে তারা মনে করেন।

উক্ত বিষয়ে নবনির্বাচিত মহেশখালী কলেজের হিতৈষী সদস্য মোহাম্মদ মামুন বলেন, আমি ১৯৯৪ সালে এই প্রানের বিদ্যাপীঠে পড়ালেখা করেছি।সে থেকে আজ পর্যন্ত এই শিক্ষা প্রতিষ্ঠানকে নিজের হৃদয়ের মধ্যকোণায় আগলে রাখার চেষ্টা করেছি। এবার যেহেতু সরাসরি কলেজ নিয়ে দুটি কথা বলা এবং দু-একটা কাজ করার সুযোগ করে দিয়েছেন সেই জন্য মহান আল্লাহ পাকের নিকট শুকরিয়া আদায় করছি।

তাছাড়া তিনি আরও বলেন, আমি একজন সফল ব্যাবসায়ী এবং সরকারি দলের একটি অঙ্গ সংগঠনের গুরুত্বপূর্ণ ইউনিটের দায়িত্ব পালন করছি অত্যন্ত নিষ্টার সাথে। তা থেকে বুক ফুলিয়ে বলতে পারি যে, অতীতে যে বা যারা প্রানের এই শিক্ষা প্রতিষ্ঠানকে লুটেপুটে খেয়েছে তাদের মত না করে অত্র কলেজকে কিভাবে সামনে এগিয়ে নিয়ে যেতে হয় সেভাবেই কাজ করে যাব। আমাদের মাননীয় এমপি মহোদয় এবং মেয়র মহোদয় সহ অন্যান্য প্রতিনিধিদের সাথে ঐক্যবদ্ধ হয়ে মহেশখালী কলেজের অবকাঠামোগত উন্নয়ন এবং শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে কাজ করতে সক্ষম হব ইনশাআল্লাহ। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!