1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী কলেজ পরিচালনা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য নির্বাচিত মেয়র মকছুদ | দ্বীপ নিউজ
May 17, 2024, 6:15 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালী কলেজ পরিচালনা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য নির্বাচিত মেয়র মকছুদ

  • আপডেটের সময় : মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০২২
  • 288 ভিউ
ছবি: মেয়র মকছুদ মিয়া

এ.কে রিফাত: (মহেশখালী)

মহেশখালী উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ মহেশখালী বিশ্ব বিদ্যালয় কলেজ পরিচালনা পরিষদ নির্বাচন ২০২২ ইং; এ বিনা প্রতিদ্বন্দিতায় দাতা সদস্য প্রতিনিধি নির্বাচিত হয়েছেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য,মহেশখালী পৌর আওয়ামী লীগের সভাপতি ও মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

কলেজ কর্তৃপক্ষের ঘোষনা অনুযায়ী গত ২৪ অক্টোবর সোমবার ছিল মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা পরিষদের নির্বাচন ২০২২ এর ধার্যকৃত সময়। তার পূর্বে গত ০৯ অক্টোবর ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। সেদিন দাতা সদস্য প্রতিনিধি পদে মেয়র মকছুদ মিয়া ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়ন জমা না দেওয়াতে বিনা প্রতিদ্বন্দিতায় দাতা সদস্য প্রতিনিধি পদে নির্বাচিত হন তিনি।

মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজের দাতা সদস্য প্রতিনিধি নির্বাচিত হওয়ায়, মহেশখালী উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের মাঝে নেমে আসে আনন্দ উল্লাস।
তাছাড়া মেয়র মকছুদ মিয়াকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অভিনন্দন বার্তা দেন মহেশখালী পৌরসভার সকল কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, সবুজ আন্দোলন কক্সবাজার জেলার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুনির বিন সোলতান ও পৌর এসোসিয়েশনের নেতৃবৃন্দরা ৷

খোঁজ নিয়ে জানা যায়, মেয়র মকছুদ মিয়া দাতা সদস্য পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়াতে মহেশখালী কলেজের অধ্যক্ষ এবং সকল শিক্ষকমন্ডলী সহ সেখানকার অধ্যায়নরত সকল শিক্ষার্থীদের অভিভাবকদের মধ্যেও সস্থি ফিরে পেতে দেখা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন শিক্ষক এবং বেশ কয়েকজন শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে কথা বললে তারা জানান, মেয়র মকছুদ মিয়া একজন উন্নয়নমুখী জনপ্রতিনিধি, যার হাত ধরে বদলে গেছে মহেশখালী পৌরসভার অলিগলি। যার কারনে মহেশখালী পৌরসভা ‘গ’ ক্যাটাগরি থেকে ‘খ’ এবং ‘খ’ ক্যাটাগরি থেকে ‘ক’ ক্যাটাগরিতে রুপান্তরিত হয়। তারই ধারাবাহিকতায় তারা আশা করছেন, মেয়র মকছুদ মিয়ার হাত ধরেই মহেশখালী কলেজের অবকাঠামোগত উন্নয়ন এবং শিক্ষার মান অতি দ্রুত বৃদ্ধি পাবে।

উল্যেক্ষ্য যে, মেয়র মকছুদ মিয়া পদাধিকার বলে অত্র কলেজের প্রতিষ্ঠাতা সদস্য নির্বাচিত হয়। এরপরে তিনি কলেজ কর্তৃপক্ষের ঘোষনা অনুযায়ী অর্থ দানের মাধ্যমে দাতা সদস্য এবং সবশেষে তিনি কলেজ পরিচালনা পরিষদ নির্বাচন ২০২২ ইং; এ বিনা প্রতিদন্ধীতায় দাতা সদস্য প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!