1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী হোয়ানকে অভিযান চলাকালে এসিল্যান্ডের গাড়িতে হামলা; পুলিশ ও আনসার সদস্য আহত | দ্বীপ নিউজ
May 17, 2024, 5:09 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালী হোয়ানকে অভিযান চলাকালে এসিল্যান্ডের গাড়িতে হামলা; পুলিশ ও আনসার সদস্য আহত

  • আপডেটের সময় : শনিবার, জুন ৪, ২০২২
  • 111 ভিউ

এ.কে.রিফাত: (নিজস্ব প্রতিবেদক)

মহেশখালীর হোয়ানকে মোবাইল কোর্ট পরিচালনাকালে উপজেলা প্রশাসনের লোকজনের ওপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত ।এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলামের সরকারি গাড়িতে ভাংচুর চালানো হয়।

৪ জুন শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। জানা যায়, গত ৮মে হোয়ানকের কালাগাজীর পাড়া বাজারের ইজারাদার ফখরুদ্দীন বাদী হয়ে বিবাদী ৬জনের বিরুদ্ধে কর আদায়ে ব্যাঘাত ও বহু পুরাতন বাজার অন্যত্র সরিয়ে ফেলায় অভিযোগ করেন অভিযোগের ভিত্তিতে অভিযান চালান সহকারী কমিশনার ভূমি।অভিযান চলাকালে এসিল্যান্ডের গাড়ি লক্ষ্য করে হামলা করে দুর্বৃত্তরা, এ সময় পুলিশ ও আনসার সদস্য আহত হয় বলে জানা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কালাগাজীর পাড়া বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে দুর্বৃত্তরা অতর্কিত সহকারী কমিশনারের গাড়ীতে হামলা চালায়। এসময় তারা গাড়ীতে ঢিল ছুড়ে গ্লাস ভেঙ্গে ফেলে। রাস্তায় ব্যারিকেড দেয়। পরে সেখান থেকে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে নিরাপদে সরে হোয়ানক ইউনিয়ন পরিষদ ভবনে এসে আশ্রয় নেয় তারা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো:ইয়াছিন ও মহেশখালী থানার ওসি মোঃ আব্দুল হাই ।

মহেশখালী থানার ওসি মোঃ আব্দুল হাই জানান , বাজারের ইজারা নিয়ে এসিল্যান্ডের নেতৃত্বে মোবাইলকোর্ট পরিচালনার সময় একটি পক্ষ হামলা চালিয়ে গাড়ী ভাংচুর করেছে । এ বিষয়ে দোষীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!