1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে ছাত্রলীগের সভাপতি শাহারিয়া'র উদ্যোগে দাখিল পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ | দ্বীপ নিউজ
May 17, 2024, 9:54 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাতারবাড়ীতে ছাত্রলীগের সভাপতি শাহারিয়া’র উদ্যোগে দাখিল পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

  • আপডেটের সময় : শনিবার, নভেম্বর ১৩, ২০২১
  • 125 ভিউ

প্রেস বিজ্ঞপ্তি::

মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহারিয়া’র উদ্যোগে দাখিল পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষার উপকরণ বিতরণ করেছে।

শনিবার (১৩ নভেম্বর) দুপুর ১২ টায় মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সর্বোচ্ছ শিক্ষা প্রতিষ্ঠান মজিদিয়া সুন্নিয়া সিনিয়র আলিম মাদ্রাসার দাখিল শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার এ উপকরণ বিতরণ করেন।

বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মজিদিয়া সুন্নিয়া সিনিয়র আলিম মাদ্রাসার শিক্ষক মুবিনুল ইসলাম, আবুল বশর, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা হেজাজ উদ্দীন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এত্তেহাদুল, হেফাজখানা ও এতিমখানার শিক্ষক হাফেজ সালাউদ্দিন, মৌলানা জসিম উদ্দিন, মৌলানা আব্দুর রহিম, মাতারবাড়ী ইউনিয়ন শাখা ও ওয়ার্ড শাখার অসংখ্য নেতাকর্মী।

এসময় পরীক্ষার উপকরন হিসেবে প্রত্যেক শিক্ষার্থীদের ফাইল, স্কেল, কলম, রুটিন বিতরণ করা হয়।

মজিদিয়া আলিম মাদ্রাসা শিক্ষক মুবিনুল ইসলাম বলেন, একজন ছাত্র নেতা হিসেবে ছাত্র-ছাত্রীদের মাঝে পরীক্ষার উপকরণ বিতরণ দেখে আমাদের খুবই ভালো লাগলো। আমরা চাই প্রতিটি ছাত্র রাজনীতিবিদ শিক্ষা কল্যাণে ভূমিকা রাখুক।

মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহারিয়া বিতরণ অনুষ্ঠানে বর্তমান সরকারের শিক্ষা ক্ষেত্রে বিভিন্ন সফল কার্যক্রম তুলে ধরে বলেন, সরকার শিক্ষার আলো সারা বাংলায় ছড়িয়ে দিতে বিনামুল্যে বই এবং উপবৃত্তি সহ নানান উদ্যোগ নিয়েছে। এছাড়াও শিক্ষার আলোয় সারা বাংলা আলোকিত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!