1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাবুনের নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠত | দ্বীপ নিউজ
May 17, 2024, 10:46 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাতারবাড়ী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাবুনের নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠত

  • আপডেটের সময় : শনিবার, জানুয়ারি ২, ২০২১
  • 285 ভিউ

দ্বীপ নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পের অধীনে জমির মালিকদের প্রত্যাশী সংস্থা (ড্রপ) কতৃক প্রতি চেকের বিপরীতে জনপ্রতি ২ লক্ষ ২০ হাজার টাকা পূণরায় চালু করার দাবিতে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এস্তেফাজুর রহমান চৌধুরী বাবুনের নেতৃত্বে বিশাল মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল পহেলা জানুয়ারি শুক্রবার মহেশখালী উপজেলার মাতারবাড়ী স্থানীয় ১নং ওয়ার্ড সিকদার পাড়া হয়ে নতুন বাজার প্রদক্ষিণ করে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত মানববন্ধন শেষ হয়। মানববন্ধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এস্তেফাজুর রহমান চৌধুরী এবং আরো উপস্থিত ছিলেন অলি উল্লাহ, এস.এম রাহাত, আজম উদ্দিন, মোহাম্মদ নাজু, বদিউল আলম, মৌলানা মুহিব উল্লাহ, সাদ্দাম হোসাইন, মোহাম্মদ হাশেম, সিকদার পাড়া যুব কল্যাণ সংগঠনের সদস্যবৃন্দ।

এসময় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বাবুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের থেকে জমি চেয়েছেন জমি দিয়েছি, আমাদের যে প্রকল্প কতৃক ক্ষতিপূরণ দেওয়া শুরু হয়েছিল তা হঠাৎ কোন কারণ ছাড়া বন্ধ করে দেওয়াটা বঞ্চিত জমির মালিকদের কাছে মাথায় আকাশ ভেঙ্গে পড়ার মতো। তাই, স্থানীয় জনতা এই স্বতন্ত্র প্রার্থীকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে তিনি প্রকল্প হতে সকল সুযোগ-সুবিধা জমির মালিকদের হাতে ন্যাস্থ করার প্রতিজ্ঞা করেন।

তিনি আরো বলেন, আমি মুসলিম-আমার ধর্ম ইসলাম। আমার বাপ-দাদা এই জনপদে নেতৃত্ব দিয়েছেন দীর্ঘদিন যাবত, আমি তাঁদের একজন উত্তরসূরী হিসাবে এই জনপথ সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য প্রার্থীতার ঘোষণা দিয়েছি। আমার মাতারবাড়ীর সাধারণ জনতা আশা করি আমাকে হতাশ করবেনা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!