1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মমতাজ উদ্দিনের পদত্যাগ | দ্বীপ নিউজ
May 17, 2024, 7:23 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মমতাজ উদ্দিনের পদত্যাগ

  • আপডেটের সময় : রবিবার, অক্টোবর ১১, ২০২০
  • 284 ভিউ

অনলাইন ডেস্ক:       

অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলের পদ থেকে পদত্যাগ করেছেন মমতাজ উদ্দিন ফকির। রোববার সকালের দিকে পদত্যাগপত্র জমা দেন।

মমতাজ উদ্দিন ফকির জানান, পদত্যাগপত্রে স্বাক্ষর করে সলিসিটর অফিসে পদত্যাগপত্রটি জমা দিয়েছি।

তিনি আরো জানান, সম্পূর্ণ ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছি। পত্রটি এখন সলিসিটর অফিস থেকে আইন মন্ত্রণালয় হয়ে রাষ্ট্রপতির কাছে যাবে।

২০১০ সালের ১ জুলাই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলের দায়িত্ব পান মমতাজ উদ্দিন ফকির। ২০০১-২০০২ সালে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ছিলেন তিনি। এর আগে ১৯৯৪-১৯৯৫ সালে সমিতির সহ-সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

১৯৮৭ সালে এরশাদবিরোধী আন্দোলনে আইনজীবী নেতাদের সঙ্গে কারাবরণ করেন মমতাজ উদ্দিন।

১৯৮৮ সালের আগস্টে হাইকোর্ট ও ২০০১ সালের ২৬ ফেব্রুয়ারি আপিল বিভাগের আইনজীবী হন মমতাজ উদ্দিন। ১৯৮৬ সালে আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হন তিনি।

গত ২৭ সেপ্টেম্বর মাহবুবে আলমের মৃত্যুর পর অ্যাটর্নি জেনারেল পদটি খালি হয়। এরপর ৮ অক্টোবর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিনকে এ পদে নিয়োগ দেন রাষ্ট্রপতি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!