1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আওয়ামী সরকারের ক্ষমতায় ১যুগ পূর্তি উপলক্ষে উন্নয়ন চিত্রের ক্যালেন্ডার বিতরণে ছমি উদ্দিন | দ্বীপ নিউজ
May 5, 2024, 5:49 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

আওয়ামী সরকারের ক্ষমতায় ১যুগ পূর্তি উপলক্ষে উন্নয়ন চিত্রের ক্যালেন্ডার বিতরণে ছমি উদ্দিন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জানুয়ারি ৭, ২০২১
  • 296 ভিউ

নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জিএম ছমি উদ্দিনের উদ্যোগে বর্তমান আওয়ামী লীগ সরকারের ক্ষমতার ৩ তম মেয়াদ  এবং টানা ১ যুগ ক্ষমতায় থাকার পূর্তি উপলক্ষে বর্তমান সরকারের হাত ধরে সারাদেশে চলমান সকল বৃহৎ উন্নয়ন প্রকল্পের চিত্র সম্বলিত নতুন বছরের ক্যালেন্ডার ও মাস্ক বিতরণ করেন।

আজ ৭ জানুয়ারি বৃহস্পতিবার মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের উত্তর রাজঘাট এলাকায় সন্ধ্যা ৬ টার পর থেকে প্রায় ২ শতাধিক দোকানদার ও জনতার মাঝে উক্ত ক্যালেন্ডার ও মাস্ক বিতরণ করা হয়।

আলহাজ্ব জিএম ছমি উদ্দীনে বিতরণকৃত ২০২১ সালের ক্যালেন্ডারের মধ্যে যেসব চিত্র তুলে ধরেছেন বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট, পদ্মা সেতু, মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ, মহেশখালী এলএনজি টার্মিনাল, মাতারবাড়ীর গভীর সমুদ্র বন্দর, আন্তর্জাতিক মানে করা কক্সবাজার বিমানবন্দর, মেট্রোরেল প্রকল্প, কক্সবাজারে আন্তর্জাতিক শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম, কক্সবাজারের রেলওয়ে প্রকল্প, চট্টগ্রাম কর্ণফুলী টার্নেল প্রকল্প।

এব্যাপারে আলহাজ্ব জিএম ছমি জানায়, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০০৮ সাল থেকেই দল ক্ষমতায় আসে। কক্সবাজার-২ আসনের দুই দুই বারের নির্বাচিত সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপির নির্দেশল আজ ৭ জানুয়ারি বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় ৩ম দফায় এবং টানা ১ যুগ ক্ষমতায় থাকার পূর্তি উপলক্ষে বিগত ১০ বছরে যে যে উল্লেখযোগ্য উন্নয়ন মূলক কাজ দেশে সম্পাদন করেছে এবং চলমান তাঁর চিত্র সহ নতুন বছরের ক্যালেন্ডার ও করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনতাকে উৎসাহ যোগাতে এই মাস্ক বিতরণ করা হয়েছে।

তিনি আরো জানায়, আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিশ্বের দরবারে স্থান করে নিচ্ছেন এবং দেশের স্বার্থে ভবিষ্যতে আরো বৃহৎ বৃহৎ উন্নয়ন প্রকল্প হাতে নিবেন বলে জানায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!