1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আগামীকাল কক্সবাজারে আসবেন পীর সাহেব চরমোনাই | দ্বীপ নিউজ
April 27, 2024, 5:01 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

আগামীকাল কক্সবাজারে আসবেন পীর সাহেব চরমোনাই

  • আপডেটের সময় : মঙ্গলবার, মে ১০, ২০২২
  • 310 ভিউ

মিছবাহ উদ্দীন আরজু: 

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই এক মাহফিলে যোগ দিতে কক্সবাজারে আসবেন।

আগামীকাল ১১ মে (বুধবার) অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলা শাখা কর্তৃক আয়োজিত বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির এ প্রধান অতিথি ও সাংগঠনিক সফরে কক্সবাজার আসবেন বলে জানিয়েছেন বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলা শাখার সদর আলহাজ্ব বদিউল আলম।

ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- মাওলানা ফরিদ উদ্দিন আল মোবারক। এছাড়া খ্যাতনামা ওলামা-মাশায়েখ ও বুযুর্গানে দ্বীন তাশরীফ আনবেন। মাহফিল বিকাল ৩ টায় আরম্ভ হয়ে রাত ১১ টায় শেষ হবে বলে জানিয়েছেন কক্সবাজার জেলা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহিম।

পীর সাহেব চরমোনাই আগমনে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখা ও সহযোগী সংগঠন বিভিন্ন সাংগঠনিক কর্মসূচি হাতে নিয়েছেন ও প্রোগ্রাম সফলে সর্বাত্মক প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন জেলা সেক্রেটারী মাওলানা মুহাম্মদ শোয়াইব।

প্রোগ্রাম সফল করতে সংগঠনের জেলা উপজেলার সকল দায়িত্বশীল, শুভাকাঙ্ক্ষী, কর্মী সমর্থক ও জেলাবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আলী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!