1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আদিনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুলে ৫ শ্রেণীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত | দ্বীপ নিউজ
May 6, 2024, 1:10 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

আদিনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুলে ৫ শ্রেণীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ডিসেম্বর ২১, ২০২১
  • 125 ভিউ

শফিউল আলম

আদিনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ ম শ্রেণীর শিক্ষার্থীদের পাঠ সমাপ্তি উপলক্ষে পাঠ সমাপনী অনুষ্ঠানে বিদায় সংবর্ধনা ও
২০১৯ সালে কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট বিতরণ করা হয়।

আজ ২১ ডিসেম্বর (মঙ্গলবার) আদিনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে পাঠ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা শিক্ষা অফিসার বাবু ভবরঞ্জন দাস, বিশেষ অতিথি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবু ব্রজ গোপাল ঘোষ। সভাপতিত্ব করেন আদিনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মিটুন ভট্টাচার্য

এ সময় আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপন কান্তি দে
পিযুষ পাল, মনজু রাণী দাশ,শামীমা সোলতানা বুল বুল,আনোয়ার বেগম শুক্লা প্রভা দত্ত, জয়শ্রী দত্ত শীলা ইলোরা শর্মা সবিতা প্রভা দে প্রমূখ।

উপজেলা শিক্ষা অফিসার বাবু ভবরঞ্জন দাস শিক্ষার্থীদের বলেন, শিখন ঘাটতি নিরসন ও বিদ্যালয় শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ, বিদায়ী শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান শিক্ষক মিটুন ভট্টচার্য বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা সর্বদা চারটি জিনিস অবলম্বন করবে, তন্মধ্যে সততার সাথে কাজ করবে, নিজের মধ্যে শতভাগ আত্মবিশ্বাস রাখবে, এবং জীবনে সকল সময়ে একজন ছাত্রের মত হয়ে পড়ালেখা করবে।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়। অত্র বিদ্যালয়ের শিক্ষক বৃন্দরা এবং বিদায়ী শিক্ষার্থীদের কে নিয়ে কেক কাটা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!