1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আপনার সাহায্যে বাঁচাতে পারে দুটি তাজা প্রাণ | দ্বীপ নিউজ
May 2, 2024, 2:21 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

আপনার সাহায্যে বাঁচাতে পারে দুটি তাজা প্রাণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ১, ২০২১
  • 275 ভিউ

নিজস্ব প্রতিবেদক :

আপনার সাহায্যে বাঁচাতে পারে অসহায় ও দরিদ্র পিতার দুই সন্তানের  জীবন।

জীবন বাঁচাতে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। মহেশখালী  উপজেলা কালারমারছড়া  ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ লালুর  বড় ছেলে আইয়ুব আলী (১৬) ও মেঝ ছেলে আশরাফ আলী(১৪)।দীর্ঘ দিন ধরে একটি জটিল রোগে ভুগছেন তারা।

জানা যায়, আইয়ুব আলী ও আশরাফ আলী আগে স্বাভাবিক জীবন যাপন করত কিন্তু দীর্ঘ দিন ধরে একটি জটিল রোগে ভুগছে।

মোহাম্মদ লালু  জানান,আমার ছেলেরা দীর্ঘ দিন ধরে একটি জটিল রোগে ভুগছেন।অনেক চিকিৎসা ও করেছি।ডাক্তার পরমর্শ দেন, অপারেশনের মধ্যেমে স্বাভাবিক জীবনে ফিরে আনা সম্ভব  । কিন্তু অপারেশন  জন্য অনেক  টাকা প্রয়োজন। আমি অসহায় এক কৃষক । আমার পক্ষে ২ জন সন্তানের চিকিৎসার ব্যবস্থা  করা কোন মতে সহায় সম্বল নেই।

তাই  জনপ্রতিনিধি, প্রবাসী ভাই, রাজনীতিবিদ, মান্যগণ্য ব্যক্তিদের সহযোগিতা কামনা করি।

আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে,  আমার সন্তান আইয়ুব আলী ও আশরাফ আলী  সুস্থ হয়ে স্বাভাবিক জীবন ফিরে পাবে, ইনশাআল্লাহ । দয়া করে, আমার পাশে  দাঁড়ান। আমি আপনাদের প্রতি চির কৃতজ্ঞ থাকব।

যোগাযোগ: ০১৮২৩৮৫০৩৬৩ (পিতা)
০১৮৩২১৮৩৫৫৭ (নগদ)

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!