1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী শাপলাপুরের সেলিম ধরা খেলো দুদকের জালে | দ্বীপ নিউজ
May 3, 2024, 11:13 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালী শাপলাপুরের সেলিম ধরা খেলো দুদকের জালে

  • আপডেটের সময় : বুধবার, জুলাই ২২, ২০২০
  • 319 ভিউ

অনলাইন ডেস্ক:   

কক্সবাজার ভূমি অধিগ্রহণ শাখার ( এলএ ) শীর্ষ দালাল ’ সেলিম উল্লাহকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশনন ( দুদক ) । আজ বুধবার ( ২২ জুলাই ) বেলা । সাড়ে ১২ টার দিকে কক্সবাজার শহরের লালদীঘির পাড়স্থ হােটেল ইডেন গার্ডেনের নিজস্ব অফিস থেকে তাকে গ্রেপ্তার করা হয় । সুত্র মতে , ৯৩ লাখ ঘুষের টাকাসহ সার্ভেয়ার ওয়াসিম আটকের ঘটনায় দায়ের করা দুদকের মামলায় সেলিম উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে ।

ধৃত সেলিম উল্লাহ মহেশখালী উপজেলার শাপলাপুরের হাবিবুর রহমানের ছেলে । অভিযানে নেতৃত্ব দেন ওই মামলার তদন্তকারি কর্মকর্তা , দুদকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ সহকারি পরিচালক মােঃ শরীফ উদ্দিন । সংশ্লিষ্ট সুত্র জানিয়েছেন , অভিযানকালে সেলিম উল্লাহর অফিস থেকে ৬২ লাখ ৬২ হাজার টাকার ৩৪ টি মুল চেক ও ঘুষ লেনদেন হিসাবের ৮ / ১০ টি ডায়রি ও বিপুল সংখ্যক জমি অধিগ্রহণের ক্ষতিপূরণের আবেদনের ফাইল জব্দ করা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারি দুদক কর্মকর্তা মােঃ শরীফ উদ্দীন সাংবাদিকদের জানান , র্যাবের অভিযানে ৯৩ লাখ ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটকের ঘটনায় দুদকের দায়ের করা মামলায় দীর্ঘ তদন্ত করা হয়েছে । ওই তদন্তে জমি অধিগ্রহণে ঘুষ লেনদেনে সেলিম উল্লাহর জড়িত থাকার প্রমাণ মিলেছে ।

তিনি জানান , তদন্তে পাওয়া প্রমাণের ভিত্তিতেই সেলিম উল্লাহকে ওই মামলার আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে । একই সাথে তাকে গ্রেপ্তার দেখানাে হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!