1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কক্সবাজার জেলা ছাত্রলীগের নব কমিটিতে সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হিরু | দ্বীপ নিউজ
May 11, 2024, 3:18 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কক্সবাজার জেলা ছাত্রলীগের নব কমিটিতে সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হিরু

  • আপডেটের সময় : মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০
  • 324 ভিউ

প্রজন্ম থেকে প্রজন্মঃ
কক্সবাজার জেলা ছাত্রলীগের নব কমিটিতে সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হিরু

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক
স্বাক্ষরিত একটি প্যাডে গতকাল কক্সবাজার জেলা ছাত্রলীগের নব কমিটি ঘোষণা করা হয়। সাদ্দাম হোসেনকে সভাপতি ও মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করা ঐ কমিটিতে কামরুজ্জামান হিরুকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

জানা যায়,কামরুজ্জান হিরু ধলঘাটার বীর মুক্তিযুদ্ধা নুরুল হকের পুত্র। যুদ্ধ চলাকালীন মহেশখালী থানা সংগ্রাম কমিটি ও ছাত্রলীগের সদস্য ছিলেন বীর মুক্তিযুদ্ধা নুরুল হক। এছাড়াও ০৯.০৩.১৯৭১ এ ছাত্র জনতা আন্দোলনের প্রতিনিধি হয়ে কালারমারছড়ায় বঙ্গবন্ধুর নির্দেশে সর্বপ্রথম বাংলাদেশের পতাকা উত্তলন করেন এই বীর মুক্তিযুদ্ধা।স্বাধীনতা পরবর্তী দীর্ঘ ৩৬ বছর ধলঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন কামরুজ্জামান হিরুর পিতা নুরুল হক।

পিতা থেকে ধারণ করা এই আদর্শ চলছে প্রজন্ম থেকে প্রজন্মে।নব মনোনীত সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হিরুর বড় ভাই মোঃ কায়ছারুল ইসলাম ছিলেন বিএনপি সরকার আমলে মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি। (২০০০-২০০৪)
পরিবারে প্রায় সবাই যেন জাতির জনকের আদর্শের সারথি। বোন প্রকৌশলী ইসমত আরা বেগম ইসমু ছিলেন আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি। এছাড়ও তিনি কক্সবাজার জেলার ছাত্রী বিষয়ক সম্পাদিকার দায়িত্ব পালন করেছিলেন দীর্ঘ দিন।সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন ত্রান ও সমাজ কল্যান উপকমিটি বাংলাদেশ আওয়ামিলীগ।

আদর্শের এই যাত্রায় পিছিয়ে নেই কামরুজ্জামান হিরুর ছোট ভাইও।মুজিব আদর্শের সারথি হিসেবে নাম লিখিয়ে সভাপতির দায়িত্ব পালন করছেন ধলঘাটা ইউনিয়ন ছাত্রলীগের।

এতোক্ষণ যার কথা বলছিলাম সেই কামরুজ্জামান হিরুর রাজনৈতিক অভিজ্ঞতাও কম নয়।এই বয়সে পালন করেছেন ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব। ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য। সদ্য অনুমোদন দেওয়া কমিটিতে মনোনীত হয়েছেন সাংগঠনিক সম্পাদক হিসেবে।

তবে শুভাকাঙ্ক্ষীদের প্রত্যাশা আরো বেশী হলেও তার এই পদপ্রাপ্তিতে শুভকামনা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধার এই পুত্রের প্রতি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!