1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
করোনা সচেতনতায় মহেশখালীতে বাপা ও ওয়াটারকিপারস এর মাস্ক ও লিফলেট বিতরণ | দ্বীপ নিউজ
May 5, 2024, 9:25 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

করোনা সচেতনতায় মহেশখালীতে বাপা ও ওয়াটারকিপারস এর মাস্ক ও লিফলেট বিতরণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ৮, ২০২১
  • 278 ভিউ

মহেশখালী প্রতিনিধি:

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় মহেশখালীতে পোষ্টার, স্টিকার, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও ওয়াটারকিপারস বাংলাদেশ মহেশখালী আঞ্চলিক শাখার উদ্যোগে ৮ জুন (মঙ্গলবার) দুপুরে মহেশখালী উপজেলা সদর সহ বিভিন্ন স্থানে পোষ্টার, স্টিকার, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

মহেশখালী উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচীর উদ্বোধন করেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহফুজুর রহমান। পরে পৃথক পৃথক ভাবে এ কর্মসূীর সাথে ছিলেন, মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল হাই, ওসি (তদন্ত) আশিক ইকবাল, মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শিব শেখর ভট্টাচার্য, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) মহেশখালী আঞ্চলিক শাখার সভাপতি মোসাদ্দেক ফারুকী, সহ-সভাপতি শিক্ষক ও সাংবাদিক আমিনুল হক, কোহেলীয়া নদী রক্ষা কমিটির আহবায়ক ও মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) মহেশখালী আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, বাপা মহেশখালী আঞ্চলিক শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক আলাউদ্দিন আলো, বাপা সদস্য ফজলে হাসান রিয়াদ, মহেশখালী প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সিরাজুল হক সিরাজ, এশিয়ান টিভির মহেশখালী প্রতিনিধি সাইফুল ইসলাম সাইফ প্রমূখ।

এসময় মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান বলেন, বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতি প্রতিনিয়ত কঠিন পর্যায়ে চলে যাচ্ছে। এ ব্যাপারে যার যার অবস্থান থেকে সচেতন থাকতে হবে। ঠিক এমনি মুহুর্তে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও ওয়াটারকিপারস বাংলাদেশ মহেশখালী আঞ্চলিক শাখার এই জনসচেতনতা মুলক উদ্যোগকে স্বাগত জানান। সবাইকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল হাই বলেন, করোনার এই দুঃসময়ে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও ওয়াটারকিপারস বাংলাদেশ এর মহেশখালী আঞ্চলিক শাখার সচেতনতামুলক এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। তিনি সবাইকে মাস্ক ব্যবহার ও নিয়মিত হাত ধোয়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শিব শেখর ভট্টাচার্য বলেন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!