1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কেন্দ্রীয় প্যাডেই মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি | দ্বীপ নিউজ
May 5, 2024, 2:26 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

কেন্দ্রীয় প্যাডেই মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি

  • আপডেটের সময় : সোমবার, জানুয়ারি ৩১, ২০২২
  • 222 ভিউ

দ্বীপ নিউজ ডেস্ক:

বাংলাদেশ ন্যাশনাল পার্টি (বিএনপি) এর অঙ্গ ও সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মহেশখালী উপজেলা ইউনিটের আওতাধীন মাতারবাড়ী ইউনিয়ন শাখার আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

গতকাল রবিবার ৩০ শে জানুয়ারি বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের প্যাডে মহেশখালী উপজেলার ৮ ইউনিয়নের আংশিক কমিটি সমূহের অনুমোদন দেয় কেন্দ্রীয় সংসদ।

মাতারবাড়ীতে মোহাম্মদ সোহেল আজাদকে সভাপতি, মোহাম্মদ রিয়াদুল ইসলাম রিয়াদ ও মোহাম্মদ ইব্রাহিমকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিঠি টির অনুমোদন দেওয়া হয়।

এব্যাপারে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ সোহেল আজাদ জানায়, দলের জন্য অনেককিছু ত্যাগ করেছি যার স্বাক্ষী দলীয় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। দলের জন্য ফ্যাসিবাদী সরকারের রোষানলের শিকার হয়ে দীর্ঘদিন কারা বন্দী হতে হয়। কিন্তু, আমরা নিশ্চিত ছিলাম যে দলের সময়ে-অসময়ে ঠিকই মূল্যায়িত হব। আমার দল ঠিকই আমাকে মূল্যায়ন করেছে। প্রিয় নেতা সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহমেদ ও ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের প্রতি আমরা কৃতজ্ঞ।

দুঃসময়ে পাশে পাওয়া কর্মীদের মূল্যায়ণ করায় কক্সবাজার-১ আসনে সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহমেদ ও কেন্দ্রীয় সংসদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রিয়াদুল ইসলাম রিয়াদ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দলীয় সিদ্ধান্ত যথাযথ ভাবে বাস্তবায়ন করতে সদ্য অনুমোদিত মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রদলের এই আংশিক কমিটির নেতৃবৃন্দগণ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!