1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
গ্রামের ছোট গলিতে ২৪ ফুট প্রসস্থ পাকা সড়ক নির্মান করলেন মেয়র মকছুদ; উদ্ভোধন হল আজ | দ্বীপ নিউজ
May 3, 2024, 4:51 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

গ্রামের ছোট গলিতে ২৪ ফুট প্রসস্থ পাকা সড়ক নির্মান করলেন মেয়র মকছুদ; উদ্ভোধন হল আজ

  • আপডেটের সময় : শুক্রবার, জুন ১৬, ২০২৩
  • 231 ভিউ

এ.কে রিফাত: 

ঘোনাপড়ায় নবনির্মিত আজগর আলী সড়কের উদ্ভোধন করলেন মেয়র মকছুদ মিয়া। মহেশখালী পৌরসভার অন্তর্গত ঘোনাপাড়া পাঁচ নাম্বার ওয়ার্ডের নবনির্মিত আজগর আলী সড়কের শুভ উদ্ভোধন করলেন পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া। এসময় উপস্থিত ছিলেন পাঁচ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর এম.মঞ্জুর আহমদ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

“গ্রাম হবে শহর” এই ধারাকে সামনে রেখে মহেশখালী পৌরসভার প্রায় কাচা সড়ক ও ছোট ছোট অলিগলি এখন ২৪ ফুট প্রসস্থ পাকা সড়কে পরিনত করেছেন পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া। তারই ধারাবাহিকতায় ঘোনাপাড়ায় প্রায় সড়ক এখন ২৪ ফুট পাকা সড়কে পরিনত হয়েছে।

১৬ জুন শুক্রবার জুমার নামাজের পর পৌরসভার ঘোনাপড়া কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন নবনির্মিত আজগর আলী সড়কটি অত্র এলাকাবাসীদের সাথে নিয়ে শুভ উদ্ভোধন করেন মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া। এসময় উপস্থিত এলাকাবাসীদের সাথে মিষ্টিমুখ করেন মেয়র, কাউন্সিলর সহ অন্যান্যরা।

খোজ নিয়ে জানা যায়, ঘোনাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের পূর্ব পাড় থেকে পশ্চিমে এম.বদরুদ্দোজা সড়ক পর্যন্ত এবং দক্ষিণে আজিজুল হকের বাড়ী পর্যন্ত এই সড়কটি নতুনভাবে আর সি সি দ্বারা নির্মান করা হয়।

স্থানীয়রা জানান, দেশ স্বাধীনের পর থেকেই তারা সামান্য একটি গলির মত কাচা গ্রামের মেটো পথ দিয়েই যাতায়াত করতেন। তাছাড়াও ছোট্ট এই গলি দিয়ে বর্ষা মৌসুমে যাতায়াত করতে তাদের দুঃখ দুর্দশা ছিল চোঁখে পড়ার মত। তাদের সপ্ন ছিল কবে আই গলিটা একটি উপযুক্ত সড়কে পরিনত হবে।

কিন্তু আজ তাদের সপ্ন পুরন হল- ছোট্ট গলিটা এখন ২৪ ফুট প্রসস্থ পাকা সড়কে। এলাকাবাসী এই পাকা সড়ক নির্মান করে দেওয়ার জন্য পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় মেয়র মকছুদ উপস্থিত এলাকাবাসীদের উদ্যোশ্যে বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত “গ্রাম হবে শহর” এই স্লোগানকে সামনে রেখে মহেশখালী পৌরসভার সমস্ত কাচা সড়ক ও ছোট ছোট অলিগলি এখন প্রায় পাকা সড়কে পরিনত হয়েছে।
নবনির্মিত ঘোনাপাড়া আজগর আলী সড়কের দুপাশে ড্রেইন নির্মান করার জন্য জায়গা রাখা হয়েছে। আপনারা কোনভাবেই সড়কের দুপাশের এই জায়গা নিজেদের দখলে নিতে ঘেরা- বেড়া এবং বাউন্ডারি দেওয়াল দেবেন না। এতে করে ড্রেইন নির্মানে বড় বাধা হবে। তাই আপনারা সকলেই বর্ষা মৌসুমে জলাবদ্ধতা নিরসনে একতাবদ্ধ হয়ে সড়কের পাশে রাখা ড্রেইন নির্মানের জন্য জায়গা দখলমুক্ত রাখবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!