1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত হলেন মহেশখালীর তুষার | দ্বীপ নিউজ
April 26, 2024, 2:00 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত হলেন মহেশখালীর তুষার

  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ১, ২০২২
  • 356 ভিউ

 

এম বশির উল্লাহ: (বিশেষ প্রতিবেদক)

দীর্ঘ এক যুগেরও অধিক সময় পর চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের দুই শাখায় নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। তিন মাসের জন্য দুই শাখার দুটি আহ্বায়ক কমিটি বলে নগর ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

এরমধ্যে দিবা শাখার আহবায়ক,২২ জন যুগ্ম-আহ্বায়ক সহ মোট ১৯০ জন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

গত ৩০ জুন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু এবং সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের স্বাক্ষর করা কমিটি গণমাধ্যমের সামনে বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হয়ছে।

এর আগে ২০১০ সালের ২৯ মার্চ সর্বশেষ সিটি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছিলো। অসংখ্য পরিশ্রমি, মেধাবী আর তৃণমূল নেতা-কর্মীদের নিয়ে এই নতুন কমিটি ঘোষিত হয়।

উক্ত দিবা শাখার কমিটিতে সদস্য পদে মনোনীত হন কক্সবাজার জেলার অন্তর্গত মহেশখালী পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা জনাব আলহাজ্ব শাহ আলম (সওঃ) সুযোগ্য সন্তান আল-আমিন মোহাম্মদ তাজনুর উদ্দিন তুষার। তিনি মহেশখালী ছাত্র রাজনীতির সাথেও সম্পৃক্ত। দীর্ঘদিন ধরে মুজিব আদর্শের রণতূর্যের মত জয় বাংলা স্লোগানের সারথি। আল-আমিন মোহাম্মদ তাজনুর উদ্দিন তুষার সদস্য মনোনীত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা অভিনন্দনের মহল দেখা গেছে।

চট্টগ্রাম সরকারি সিটি কলেজের মত খ্যাতিমানের প্রতিষ্ঠানে একটি রাজনৈতিক সংগঠনে অন্তর্ভুক্ত হওয়া মহেশখালীর সন্তান হিসেবে এটা একটা অর্জন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!